জিএম কাদেরের জন্মদিনে টুটুল ‘বটবৃক্ষের মত ছায়া দিয়ে স্বর্ণশিখরে পৌছে যান’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুব সংহতির নেতা মো. আসাদুজ্জামান টুটুল।


জন্মদিনের শুভকামনা জানিয়ে তিনি বলেন, সুন্দর ও প্রাণবন্ত হোক আপনার আগামীর প্রতিটি সূর্যোদয়, চাঁদের আলোই উদ্ভাসিত হোক আপনার  জীবনের প্রত্যেকটি মুহূর্ত। আপনার সততা, প্রজ্ঞা,মেধা,বিচক্ষণতা,বুদ্ধিমত্তা দিয়ে সামনে আরো এগিয়ে যাবে দেশ। দলের নেতা কর্মীদের বটবৃক্ষের মত ছায়া দিয়ে সাফল্যের স্বর্ণশিখরে পৌঁছে যান। এই বিশেষ দিনে আপনার দীর্ঘ জীবন কামনা করছি।’

২৪ ফেব্রুয়ারি জিএম কাদেরের ৭৪ তম জন্মদিন উপলক্ষে লাইভ নারায়ণগঞ্জের মাধ্যমে এই শুভেচ্ছা জানান তিনি। একই সাথে দীর্ঘায়ূ কামনা করেন।

গোলাম মোহাম্মদ কাদের। দেশবাসীর কাছে জি.এম. কাদের নামেই বেশ পরিচিত। ১৯৪৭ সালের ২৪ ফেব্রুয়ারি কুচবিহার মহারাজার সাবেক মন্ত্রী মকবুল হোসেন ও মজিদা খাতুন দম্পতির ঘরে জন্ম গ্রহণ করেন জিএম কাদের। ৪ ভাই ও ৫ বোনের মধ্যে তিনি মেজ।

বড় ভাই হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি। আরেক বড় ভাই মরহুম মোজাম্মেল হোসেন লালু সংসদ সদস্য ও জনতা ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার ছিলেন।

জি.এম. কাদেরও সাবেক মন্ত্রী ছিলেন, বর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যান। বর্তমানে তিনি লালমনিরহাট-৩ আসনের সংসদ সদস্য।

0