জিবি’র ট্যুরে না.গঞ্জ জোনাল অফিসের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

0

লাইভ নারায়ণগঞ্জ: গ্রীন বাংলা (জিবি) ই-কমার্স লিমিটেড এর নারায়ণগঞ্জ ও কাঁচপুর জোনাল অফিসের যৌথ আয়োজনে ‘স্পেশাল বিজনেস ট্যুর’ অনুষ্ঠিত হয়েছে।

একইসাথে নতুন গ্রুপের নামকরণ এবং ৩১ (একত্রিশ) সদস্য বিশিষ্ট জিবি’র নারায়ণগঞ্জ জোনাল অফিসের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৩ মার্চ) গ্রীন বাংলা (জিবি) ই-কমার্স লি. এর সেন্ট্রাল প্রেজেন্টার পরশ আহমেদ সাঈদের পরিচালনায় দিনব্যাপী এই স্পেশাল বিজনেস ট্যুরটি কুমিল্লা জেলার কোটবাড়ির হাটখোলায় অবস্থিত ম্যাজিক প্যারাডাইসে অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জোনাল অফিসের সভাপতি সাংবাদিক মো. শহিদুল্লাহ শিশির ও সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমানের আতিথ্যতায় এই স্পেশাল বিজনেস ট্যুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর সন্মানিত চেয়ারম্যান মো. আরিফ হোসেন।

দিনব্যাপী এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও গ্রীন বাংলা ই-কমার্স লিঃ (জিবি) নারায়ণগঞ্জ জোনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব দীল মোহাম্মদ দীলু, উপদেষ্টা কবি জান্নাতুল ফেরদৌস।

দিনব্যাপী এই স্পেশাল বিজনেস ট্যুরের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কোম্পানীর সেন্ট্রাল ট্রেইনার জেড.আই জহির, মার্কেটিং অফিসার সেলিনা আহম্মেদ, আব্দুল মান্নান মিয়া, রেজাউল করিম রেজা, শেখ ফজলে রাব্বি রাহাত প্রমূখ।

পরিশেষে, কোম্পানীর সেন্ট্রাল প্রেজেন্টার পরশ আহমেদ সাঈদ’কে প্রেসিডেন্ট ও কোম্পানীর মার্কেটিং অফিসার সেলিনা আহমেদ’কে ভাইস প্রেসিডেন্ট করে ‘গ্রীন টাচ্ অ্যাসোসিয়েট (জিটিএ) নামে নতুন একটি গ্রুপের নামকরণ করেন গ্রীন বাংলা (জিবি) ই-কমার্স লিঃ এর সম্মানিত চেয়ারম্যান মো. আরিফ হোসেন।

একইসাথে আগামী ০১ (এক) বছরের জন্য সাংবাদিক মো. শহিদুল্লাহ শিশির ও মো. লুৎফর রহমান’কে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করে ৩১ (একত্রিশ) সদস্য বিশিষ্ট জিবি’র নারায়ণগঞ্জ জোনাল অফিসের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন কোম্পানীর সম্মানিত চেয়ারম্যান।

কার্যনির্বাহী কমিটি’র অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মো. আব্দুল হাফিজ ও মো. সামিউল হাসান মামুন, যুগ্ম সম্পাদক মো. ইউসুফ দেওয়ান, অর্থ সম্পাদক মো. উজ্জল শেখ, প্রশিক্ষণ সম্পাদক জেড.আই জহির, সহ-প্রশিক্ষণ সম্পাদক আব্দুল মান্নান মিয়া ও মো. রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক আবু সোহাগ আহমেদ রেজা, নারী বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার, সহ-নারী বিষয়ক সম্পাদক রুমা আক্তার, দপ্তর সম্পাদক সিকান্দার আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. বাবুল হোসেন জুনিয়র, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসেন।

নির্বাহী সদস্যরা হলেন জাকির হোসেন, জুবায়ের নাসিম, মো. জনি, মেহেদি হাসান পিন্টু, আরিফ হোসেন, সোহেল চৌধুরী, রবিউল ইসলাম, মাসুদুর রহমান, মিলন শেখ, মিঠু ইসলাম, ফারুক আহমেদ, মো. রিয়াদ হোসেন পাটোয়ারী, মো. আব্দুল্লাহ ও মো. মিজানুর রহমান মিজান, রুবেল হোসেন।

এছাড়া জিবি’র নারায়ণগঞ্জ জোনাল অফিসের প্রধান উপদেষ্টা হিসেবে নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দীল মোহাম্মদ দীলু, উপদেষ্টা হিসেবে কবি জান্নাতুল ফেরদৌস ও নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক এমএইচ হায়দার রানা’র নাম ঘোষণা করেন কোম্পানীর সম্মানিত চেয়ারম্যান মো. আরিফ হোসেন।

0