জিয়াউর রহমা‌নের জন্মবার্ষিকীতে জেলা যুবদল নেতা তান্না’র কম্বল বিতরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: বিএন‌পি’র প্রতিষ্ঠাতা সা‌বেক রাষ্ট্রপ‌তি জিয়াউর রহমা‌নের ৮৫ জন্মবা‌র্ষিকী উপল‌ক্ষ্যে জেলা যুবদ‌লের সহ সাংগঠ‌নিক সম্পাদক আশরাফুল হক তান্নার ‌উদ্যোগে ১২নং ওয়া‌র্ডের দুঃস্থ‌দের মা‌ঝে কম্বল বিতরণ করা হ‌য়ে‌ছে।

সোমবার ( ১৮ জানুয়ারী )  রাত ৮টার সময় ডন‌চেম্বার এলাকায় ১২নং ওয়ার্ড কাউ‌ন্সিলর কার্যাল‌য়ের সাম‌নে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় উপ‌স্থিত ছি‌লেন কেন্দ্রীয় স্বেচ্ছা‌সেবক দ‌লের সহ সভাপ‌তি মোস্তাক আহ‌মেদ, মহানগর যুবদ‌লের সহ সভাপ‌তি আক্তার হো‌সেন সবুজ, ১২ নং ওয়ার্ড যুবদল নেতা আ‌নিসুজ্জামান আ‌নিস সহ ১২ নং ওয়ার্ড যুবদল, ছাত্রদল সহ স্বেচ্ছা‌সেবক দ‌লের নেতৃবৃন্দ।

‌এদিকে জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা যুবদ‌লের সহ সাংগঠ‌নিক সম্পাদক আশরাফুল হক তান্না সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে বলেন, দেশের এক চরম নৈরাজ্যকর পরিস্থিতিতে ১৯৭৫ সালের ৭ নভেম্বর পাদপ্রদীপের আলোয় উদ্ভাসিত হন জিয়াউর রহমান। দেশমাতৃকার মুক্তির জন্য নেতৃত্বহীন জাতির দিশারি হয়ে তিনি স্বাধীনতার ঘোষণা দেন এবং মুক্তিযুদ্ধ শুরু করেন। তিনি বলেন, তাঁর প্রদর্শিত পথেই আধিপত্যবাদের ষড়যন্ত্রকে মোকাবিলা করে চেপে বসা বর্তমান ফ্যাসিবাদী শক্তিকে পরাভূত করতে হবে।

0