জীবন দেবো তবুও মাঠ দেবো না: পলাশ

লাইভ নারায়ণগঞ্জ: ‘আজকের প্রজন্ম গৃহবন্দি হয়ে মোবাইলে আসক্ত। লেখাপড়া রেখে সারারাত জেগে মোবাইলে তারা অপ সংস্কৃতিতে মেতে উঠছে তার একটি কারন সেটা হলো মুক্ত মাঠ নেই। মাঠের অভাবে তারা নানা অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। তাই মাদকমুক্ত সুন্দর সমাজ গঠনের জন্যেই আলীগঞ্জ ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে। আলীগঞ্জ ক্লাব সবার। আজকের প্রজন্মকে আগামীর অপার সম্পদে পরিনত করতে হলে তাদেরকে খেলাধুলায় উৎসাহিত করতে হবে। কেননা শারীরিক ও মানুষিক উৎকর্ষ সাধনে খেলাধুলার বিকল্প নেই। আলীগঞ্জ মাঠকে রক্ষা করতে গিয়ে অনেক হুমকি ধামকি এমনকি আমাকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়েছে তারপরও এই মাঠ রক্ষার যে আন্দোলন সেখান থেকে একচুলও আমাকে টলাতে পারেনি। আমি বলেছি জীবন দেবো তবুও মাঠ দেবো না।

শনিবার (২৮ মে) আলীগঞ্জ ক্লাব আয়োজিত ও জননী ফিলিং স্টেশনের সৌজন্যে আলীগঞ্জ প্রিমিয়ার লীগ টি-টেন টেপ টেনিস ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে, প্রধান অতিথির বক্তব্যে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাউসার আহমাদ পলাশ এসব কথা বলেন।

আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক হাজী মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো. সামছুল হক, মো. ফরিদ উদ্দিন, মো. মেজবাহ উদ্দিন আহমেদ বাবুল, মো. মাজহারুল ইসলাম মুজা, মো. ফেরদৌস জুবায়ের শামীম, মো. জাহাঙ্গীর আলম মেম্বার, মো. আরিফুল ইসলাম, মো. আব্দুল হান্নান প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন আলীগঞ্জ ক্লাবের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম শামীম ও মো. সাইফুল আজম রাজিব।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় আলীগঞ্জ ভাইকিংস ৫ উইকেটে ব্যাচ ১৮ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি এবং নগদ প্রাইজমানি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কাউসার আহমাদ পলাশ।