জেমস-সাকিব-মৌসুমীসহ ১৩ তারকা আস‌বেন না.গঞ্জ মাতাতে

0

লাইভ নারায়ণগঞ্জ: তারুণ্যের ক্রেজ জেমস, চিত্রতারকা মৌসুমি ও শাকিব খানসহ জনপ্রিয় ১৩ তারকা আস‌বেন নারায়ণগঞ্জ মাতা‌তে। পহেলা ফাল্গুন আর ভালোবাসা দিবস মানেই তারুণ্যের কাছে ভিন্ন এক আমেজ, ভিন্ন উন্মাদনা। আর এই উন্মাদনায় বাড়তি উত্তেজনা সৃষ্টি করতে নারায়ণগঞ্জে আসছেন তারা ।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরে ৩শ ফিট সড়কে মেহেদি ফুডকোর্টের আয়োজনে দুদিন ব্যাপী বসন্ত উৎসব ও ভালোবাসা দিবস উদযাপন উপলক্ষে এ ভিন্ন আয়োজন করেছে।

আয়োজকরা জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচলে আসবেন জেমসসহ একঝাঁক তারকা। তারা মাতাবেন ১৩ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন ও ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। টানা দুই দিনব্যাপী এই বর্ণিল আয়োজনে আরো অংশ নিবেন তারকা কণ্ঠশিল্পী এসআই টুটুল, রুপালী পর্দার জনপ্রিয়মুখ ফেরদৌস, চিত্র নায়িকা প্রিয়দশর্নী মৌসুমী, পপি, ইমন, শিরীন শিলা, মিষ্টি জান্নাত, নীরব, শান্তা জাহান, মম ও জুই।

মেহেদি ফুডকোর্টের মার্কেটিং ম্যানেজার অর্ক সাহা বলেন, আমন্ত্রিত তারকারা দেশের তরুণ সমাজে বেশ জনপ্রিয়। তাই পরপর বিশেষ দুইটি দিবসে তরুণ সমাজকে বিনোদন ও আনন্দ দিতে আমাদের এই ব্যতিক্রম আয়োজন। এই আয়োজন সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে। যে কেউই এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারবেন।

তিনি আরো জানান, ১৩ ও ১৪ ফেব্রুয়ারী বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত এই কনসাার্ট ও বিনোদনমূলক অনুষ্ঠান চলবে। দেশের জনপ্রিয় এই ১৩ তারকা তরূণ সমাজকে আনন্দ উল্লাসে মাতিয়ে রাখবেন।

0