জেলা আইনজীবী সমাবেশ অনুষ্ঠিত

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : বাংলাদেশ ল ইয়াস কাউন্সিলের কেন্দ্রিয় সেক্রেটারী জেনারেল এডভোকেট মতিউর রহমান আকন্দ বলেছেন, আইনজীবীদের নৈতিকভাবে মানবসেবা করার লক্ষ্যে গড়ে তোলে হয়েছে বাংলাদেশ ল ইয়াস কাউন্সিল । এখানের আইনজীবীরা আইনের শাসন ও ন্যায় বিচার কায়েম করার লক্ষ্যে কাজ করবেন।

তিনি বলেন, ল ইয়াস কাউন্সিলেরর আইনজীবীর নৈতিক ভাবে সৎ ও গ্রহনযোগ্য হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করবেন। মানবতার সেবায় তারা এগিয়ে আসাবেন। নৈতিকভাবে তাদের গড়ে তোলা হচ্ছে। তিনি বলেন, সমাজে অনেকে মানুষ অবহেলিত। আইনের শাসন না থাকায় তার ন্যয় বিচার পাচ্ছে না। এসব মানুষের পাশ্বে দাড়াবে ল ইয়াস কাউন্সিল ।

সমাবেশের পর প্রবীন আইনজীবী এডভোকেট আবদুল কাদের মিয়াকে সভাপতি এবং এডভোকেট মাইন উদ্দিন মিয়াকে সেক্রেটারী করে বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের ৩৮ সদস্যের নারায়নগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জে একটি চাইনিজ রেস্টেুরেন্ট কমিটি ঘোষনা করেন বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রিয় সেক্রেটারী জেনারেল এডভোকেট মতিউর রহমান আকন্দ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কোষাধ্যক্ষ এডভোকেট ইউসুফ আলী।

নতুন কমিটির সহসভাপতি এডভোকেট মো: আব্দুল হাফিজ মোল্লা, মো, নুরুল ইসলাম, আয়তুল বোরহান,মো, তমিজ উদ্দিন, যুগ্ম সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর দেওয়ান,সহকারী সেক্রেটারী এডভোকেট ইসরাফিল হোসেন, কোষাধক্ষ এডভোকেট আল আমিন সবুজ,সহকারী কোধাধক্ষ এডভোকেট মো, রাসেল প্রধান,সাংগঠনিক সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন সহ সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম মুন্না, লাইব্রেরী সম্পাদক এডভোকেট গোলাম সারোয়ার, ক্রীড়া সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম তুহিন প্রমূখ।

0