জেলা জুড়ে পুলিশের ব্লকরেইড: আটক ৪৯

0

লাইভ নারায়ণগঞ্জ: জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৬ মে) থেকে জেলাব্যাপি শুরু হয় পুলিশের ব্লকরেইড, জঙ্গী ও মাদকবিরোধী বিশেষ অভিযান। মঙ্গলবার (৭ মে) রাত ১২টা পর্যন্ত এ অভিযান চলে।

বুধবার (৮ মে) পুলিশের প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়। বার্তায় পুলিশ জানায়, জেলার সদর মডেল থানায় ১ জনকে গ্রেফতার করা হয়। তার নিকট থেকে উদ্ধার করা হয় ৩ গ্রাম হিরোইন। এব্যাপরে সদর থানায় মোট ০২ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয়।

ফতুল্লা মডেল থানায় ৭ জনকে গ্রেফতার করা হয়। তাদের নিক হতে ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট ২ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। এব্যাপারে ফতুল্লা থানায় মোট ৫ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানায় ৮ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। এব্যাপারে থানায় মোট ৫ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয়েছে।

বন্দর থানায় অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় ও থানায় মোট ০৩ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয়।

রূপগঞ্জ থানায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৬ কেজি গাঁজা(ডিবি কর্তৃক) উদ্ধার করা হয়। এব্যাপারে থানায় মোট ৩ টি মামলা (মাদক সহ অন্যান্য) দায়ের করা হয়েছে।

এছাড়াও জিআর ওয়ারেন্টভূক্ত আসামী- ১৩ জন ও সিআর ওয়ারেন্টভূক্ত আসামী- ১০ জন কে গ্রেফতার করা হয়।

১১২
0