জেলা জুড়ে স্যানিটাইজার বিলি করছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট

0

লাইভ নারায়ণগঞ্জ: বিভিন্ন স্থানে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে মানুষকে সচেতন করতে প্রচারপত্র বিলি নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। এ সময় স্যানিটাইজার দিয়ে হাত জীবাণুমুক্ত করার কার্যক্রম পরিচালনা করা হয়।

সোমবার (২৩ মার্চ) বিকাল ৩ টা থেকে ২নং রেলগেইটে প্রচারপত্র বিলি ও স্যানিটাইজার দিয়ে পথচারীদের হাত জীবনুমুক্ত করার কার্যক্রম পরিচালিত হয়।

ছাত্র ফ্রন্ট নেতা কর্মীরা পথ চলতি মানুষদের করোনা ভাইরাস সংক্রমন বিষয়ে এর লক্ষণ, করণীয় তুলে ধরে এবং করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য কীভাবে স্বল্প খরচে স্যানিটাইজার তৈরি এবং ব্যবহার করা যায় তার প্রশিক্ষণ দেয়া হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার, সাধারণ সম্পাদক বেলাল হোসাইন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিমূল, অর্থ সম্পাদক মুন্নি আক্তার, ফয়সাল আহমেদ রাতুল, রিনাসহ নেতাকর্মীরা। এসময় আরও উপস্থিত ছিলেন গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরীফ।

এদিকে, সকাল ১০ টায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বন্দর উপজেলা কমিটির পক্ষ থেকে মদনগঞ্জ বন্দর উপজেলা কমপ্লেক্স এলাকায় করোনা ভাইরাস নিয়ে সচেতনতা গড়ে তোলার জন্য প্রচারপত্রবিলি করা হয়।

আগামীকাল সকাল ১০ টায় চাষাঢ়ায় সচেতনাতামূলক কর্মসূচি পালন করা হবে।

0