জেলা বিএনপির আহবায়ক কমিটির উপ-কমিটি দিলেন তৈমুর

0

লাইভ নারায়ণগঞ্জঃ জেলা বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক সভায় ৫টি থানা ও ৫ টি পৌর কমিটি গঠনে উপ-কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৩ মার্চ ২০২১) বিকেলে ঢাকার সেগুনবাগিচায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকারের ব্যাক্তিগত অফিসে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সাংগঠনিক সভা অনুস্ঠিত হয়। সেখানে এ কমিটি গঠন করা হয়।

এড.তৈমূর আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম রবি,যুগ্ম-আহবায়ক নাসির উদ্দিন,যুগ্ম-আহবায়ক আঃহাই রাজু, যুগ্ম-আহবায়ক লুৎফর রহমান আবদু, যুগ্ম-আহবায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম-আহবায়ক নজরুল ইসলাম পান্না। সাংগঠনিক সভাটি মূলত নারায়ণগঞ্জ জেলার অন্তর্গত থানা ও পৌর বিএনপির কমিটি গঠন পুর্নগঠনের জন্য ১০ টি উপ-কমিটির মাধ্যমে সাংগঠনিক টিম গঠন করা হয়। প্রত্যেক সাংগঠনিক টিমে একজন যুগ্ম-আহবায়ককে টিম লিডার করে ৪/৫ জন সদস্য কে জুড়ে দেয়া হয়েছে সহযোগী হিসেবে।

বিভিন্ন থানা ও পৌর কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির বিভিন্ন থানা ও পৌর কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন,

ফতুল্লা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসিরউদ্দিন কে টিম লিডার ও সিনিয়র সদস্য খন্দকার আবু জাফর,জেলা বিএনপির সদস্য মাহমুদুর রহমান সুৃমন,জেলা বিএনপির সদস্য মোশারফ (সোনারগাঁও),শাহআলম হীরা কে সদস্য করে ৫ সদস্য বিশিষ্ট উপ-কমিটি। সিদ্ধিরগঞ্জ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট মাহফুজুর রহমান হুমায়ুন কে টিম লিডার ও জেলা বিএনপির সদস্য নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, জেলা বিএনপির সদস্য একরামুল কবির মামুন, জেলা বিএনপির সদস্য ইউসুফ আলী ভূঁইয়া,জেলা বিএনপির সদস্য মোস্তাকুর রহমান কে গঠন করা হয়েছে সিদ্ধিরগঞ্জ থানা উপ-কমিটি। সোনারগাঁ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির সিনিয়র যুগ্মআহবায়ক মনিরুল ইসলাম রবি কে টিম লিডার ও জেলা বিএনপির সদস্য বাসিরউদ্দিন বাচ্চু,আশরাফুল হক রিপন,রিয়াজুল ইসলাম কে সদস্য করে সোনারগাঁ থানা উপকমিটি গঠন করা হয়েছে। সোনারগাঁ পৌর উপকমিটিতে টিম লিডার মনিরুল ইসলাম রবির সাথে সহযোগী রয়েছেন জেলা বিএনপির সদস্য রিয়াদ মোঃ চৌধুরী,কাশেম ফকির,ও নূরুন্নাহার।

রূপগঞ্জ থানা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আঃ হাই রাজু কে টিম লিডার করে জেলা বিএনপির সদস্য হাজী সেলিম হক,কামরুজ্জামান মাসুম,জুয়েল আহমেদ কে রূপগঞ্জ থানা বিএনপির উপ-কমিটি গঠন করা হয়েছে। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লুৎফর রহমান কে কাঁন্চন পৌর এবং তারাবো পৌর উপ-কমিটির টিম লিডার করা হয়েছে।তার সাথে সহযোগী হিসেবে কাঁন্চন পৌর উপ-কমিটিতে রয়েছেন জেলা বিএনপির সদস্য কাজি নজরুল টিটু,হাবিবুর রহমান হাবু,মাশুকুল ইসলাম রাজিব। তারাবো পৌর উপ-কমিটিতে সহযোগিতায় আছেন জেলা বিএনপির সদস্য এম এ হালিম জুয়েল,শাহ আলম মুকুল,রহিমা শরীফ মায়া।

আড়াইহাজার থানা উপ-কমিটিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেলকে টিম লিডার করে জেলা বিএনপির সদস্য শরীফ আহমেদ টুটুল (চেয়ারম্যান), ওয়াহিদ ইমতিয়াজ বকুল,আল মুজাহিদ মল্লিক কে সহযোগী হিসেবে রাখা হয়েছে আড়াইহাজার থানা উপ-কমিটিতে। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম পান্না মোল্লা কে টিম লিডার করা হয়েছে আড়াইহাজার পৌর উপ-কমিটি ও গোপালদি পৌর উপ-কমিটিতে। তার সাথে সহযোগিতায় আড়াইহাজার থানা উপ-কমিটিতে রয়েছেন জেলা বিএনপির সদস্য মোহাম্মদ দুলাল হোসেন,আঃআজিজ মাস্টার, হামিদুল হক খান।এবং গোপালদি পৌর উপ-কমিটিতে সহযোগীতায় রয়েছেন জেলা বিএনপির সদস্য মোশাররফ হোসেন (রূপগঞ্জ), বাকির হোসেন,রুহুল আমিন।

0