জ‌মি দখ‌লের অ‌ভি‌যোগ: ভুলতা ইউপি চেয়ারম্যানের দা‌বি ‘ষড়যন্ত্র’

0
লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আরিফুল হক ভুইয়ার নেতৃত্বে তিন কোটি টাকা মুল্যের জমি দখলের অভিযোগ ক‌রা হ‌য়ে‌ছে। তবে, অভিযোগের বিষয়টি সম্পূর্ণই অসত্য এবং মিথ্যা বলেছেন চেয়ারম্যান।


এরআগে, রোববার বেলা ১১ টার দিকে রূপগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী জমির মালিক শামিমা সুলতানা ঝুনু।

সংবাদ সম্মেলনে শামিমা সুলতানা ঝুনু অভিযোগ করে জানান, আমলাবো মৌজার ১০৬নং আরএস খতিয়ান এর আরএস ১৮৪৬ নং দাগের ১৬ শতাংশ জমি রেকর্ডীয় মালিক কোকিলা সুন্দরীর কাছ থেকে ক্রয় সুত্রে মালিক হয়ে হারুন অর রশিদ ভুইয়া দীর্ঘ দিন ধরে ভোগদখলে ছিলেন। গত ৫ বছর পুর্বে হারুন অর রশিদ ভুইয়া মারা যাওয়ার পর ওই জমির উপর নজর পরে দেবর আরিফুল হক ভুইয়ার। আরিফুল হক ভুইয়ার নামে জমিটি রেজিষ্ট্রি করে দিতে বলা হয় কিন্তু হারুন অর রশিদ ভুইয়ার ওয়ারিশগণ রেজিষ্ট্রি করে দেননি। শামিমা সুলতানা ঝুনু দেশের বাহিরে থাকার সুযোগে এবং জমিটি আত্নসা‌তের লক্ষ্যে গত দুই বছর আগে নরসিংদী জেলার মাদবদী থানার মাদবদী আনন্দী এলাকার মৃত বিশ্ব রূপ দাসের ছেলে শ্রী সহদেবকে কোকিলা সুন্দরীর নাতি বানিয়ে আমিনুল ইসলাম নামের এক ব্যক্তির নামে রেজিষ্ট্রি করে নেয়।

এ ব্যাপারে চেয়ারম্যান আরিফুল হক ভুইয়া লাইভ নারায়ণগঞ্জকে বলেন, যে জায়গাটি নিয়ে সংবাদ সম্মেলন তা আমার জায়গাও না। আমি কিছু জানিও না। আমার বাড়ির আশ-পাশে ২০-২২ শতাংশ জমি রাস্তার জন্যই ছেড়ে দেই। মাত্র ১২ শতাংশ জমির জন্য এমন কাজ আমার দ্বারা কখনই সম্ভব। আমার দাদা এবং বাবার অনেক সম্পত্তি রয়েছে, সামান্য সম্পত্তির জন্য এমন কার্যকলাপ সম্ভব না।

এদিকে স্থানীয়‌দের দা‌বি, আগামীতে নির্বাচন আসছে; তাই আরিফুল হক ভূইয়াকে বিতর্কিত করার লক্ষে একটি চক্র এমনটি করছে।

0