ঝড়ের গভীর রাতে করোনায় মৃত ব্যাক্তির দাফনে টিম খোরশেদ

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনাকালে মানুষের মধ্যে সৃষ্টি হয়েছে এক চরম মানব শঙ্কট। করোনা পজিটিভ হয়ে মৃত্যু কিংবা উপসর্গ নিয়ে, এমনকি স্বাভাবিক মৃত্যুও বর্তমানে হলে এগিয়ে আসছেন না কেউ। এরকমই এক অবস্থায় দেশে হানা দিয়েছে সুপার সাইক্লোন ঘুর্ণিঝড় আম্পান। আম্পানের প্রভাবে নারায়ণগঞ্জে ঝড়-বৃষ্টি অব্যাহতই রয়েছে। এরই মধ্যে নারায়ণগঞ্জের স্বনামধন্য শিল্পপতি পরিবারের বয়জোষ্ঠা এক ব্যক্তির করোনা পজিটিভ হয়ে মৃত্যু হয়েছে। পরিবারের ডাকে, আম্পানের প্রভাবে নারায়ণগঞ্জে চলমান তুমুল ঝড়-বৃষ্টি আটকাতে পারেনি মানবিক খোরশেদকে। রাত ২টায় গোসল, জানাযা ও দাফন সম্পন্ন করে কাউন্সিলর খোরশেদ ও তার টিম।

২০মে (বুধবার) রাত ১১টায় নিজ বাড়িতে ৭৮বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়।

মৃত ব্যক্তির করোনা পজিটিভ ছিল, তিনি বাড়িতেই আইসোলেশনের চিকিৎসাধীন ছিলেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ জানান, ২০মে রাত ১১ টায় নারায়ণগঞ্জের স্বনামধন্য শিল্পপতি পরিবারের মুরুব্বী (৭৮) ইন্তেকাল করেন। তিনি করোনা পজিটিভ হয়ে বাসায় চিকিৎসাধীন ছিলেন। তার পরিবারের আহবান ও ইচ্ছায় আল্লাহর রহমতে সাইক্লোন আম্পানের তুমুল ঝড় ও বৃষ্টি মাথায় নিয়ে ২১মে রাত ২টায় মরহুমের গোসল,জানাযা ও দাফন সম্পূর্ণ করেছি।

এসময় খোরশেদের টিমে ছিলেন- হিরা, শিকো, নাঈমুল খন্দকার, হাফেজ শিব্বির আহমেদ, আনোয়ার হোসেন,লিটন মিয়া,সুমন দেওয়ান,রাফি,ইয়াসির ও নাঈম।

 

 

এলএন/এইচএস/০৫২১-০৪

0