ঝড়ে পড়া ১০৫ শিশুর দায়িত্ব নিলেন কাউন্সিলর

0

রিচিং আউট অব স্কুল চিলড্রেন রস্ক ফেইজ-২ প্রকল্প প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রাথমিক সমাপনী ২০১৯ পরিক্ষার্থীদের জন্য গলাচিপা ও মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুল নারী মৈত্রী আয়োজন বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঝরে পড়া ১০৫ জন শিক্ষার্থী এবার প্রাথমিক সমাপনী (পিইসি) অংশ নিবেন।

মঙ্গলবার বেলা ১২টায় এনসিসির ১৩নং ওয়ার্ডের গলাচিপা ও মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলে নারী মৈত্রীর আয়োজনে এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

কাউন্সিলর খোরশেদ পরিক্ষার্থীদের উদ্দেশে বলেন, মাসদাইর ও গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের ১০৫ জন পিইসি পরিক্ষার্থীদের মধ্যে যারা উত্তীর্ণ হবেন তাদের ৬ষ্ঠ শ্রেণীর ভর্তি ও স্কুল ড্রেস এর ব্যবস্থা করে দেয়া হবে। তারা যত দিন পড়াশোনা করতে চায় তত দিন তাদের পাশে থাকার প্রত্যয় করেন কাউন্সিলর খোরশেদ।

এ সময় বিশেষ অতিথি ছিলেন উপস্থিত ছিলেন রস্ক প্রকল্পের সুপারভাইজর মো. জহিরুল ইসলাম, নারী মৈত্রি সংস্থার সাহেব বিন শরিফ, মো. মিহির, বেগম রোকেয়া খন্দকার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ বেগম, মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি শওকত খন্দকার, বিশিষ্ট সমাজসেবক আক্তার হোসেন খোকন শাহ্ প্রমুখ।

0