টাকার উপর ঘুমানো নিয়ে যে কথা বললেন ডিবির কর্মকর্তা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা টাকার উপর ঘুমাচ্ছে! আর এমনই একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ নিয়ে সৃষ্টি হয়েছে চাঞ্চল্য।

তবে, এবার ছবিটি নিয়ে মুখ খুলেছে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আরিফ। দিয়েছেন ছবিটির ব্যাখ্যাও।

উপ-পরিদর্শক (এসআই) আরিফ বলেন, ছবিটা আজ থেকে ৪-৫ মাস আগের। ছবিতে আমার পরণে যে আংটি ছিল, সেটাও আমার। আর গেঞ্জি ও গাড়িটাও বর্তমানে ব্যবহার করি না। ট্রেনিংয়ে যাওয়ার সময় আংটি খুলে রেগে গিয়েছি। আমি ২-৩ মাস পরে ট্রেনিং থেকে আবার আসছি। আমার মা ওই সময় খুব অসুস্থ্য ছিল। তখন আমি এক বন্ধুর কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা ধার নিয়েছিলাম। আমার ধারণা ছবিটি তখনকার। ছবিটা কোন স্থানের সেটা বলতে পারছি না। হয়তো প্রয়োজনে কোথাও গিয়েছিলাম।

তবে, অনেকেই বলছেন এসআই আরিফের পুরো ব্যাখ্যাটিই হাস্যকর। তারা মনে করেন, কারো মা অসুস্থ্য, আর তিনি রাস্তার পাশে গাড়ি থামিয়ে ছড়িয়ে ছিটিয়ে ঘুমিয়ে থাকবেন। এটা ভাবাই যায় না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবিটি দেখে ধারণা করা হচ্ছে, ফতুল্লা স্টেডিয়ামের পাশের সড়কে তাদের ব্যবহৃত গাড়িটি রাস্তার উপরে পার্কিং করা ছিলো। সেখানে দেখা যায় এসআই আরিফ বিপুল পরিমাণ টাকার উপর ঘুমিয়ে আছে। এ টাকাগুলোর প্রতিটি বান্ডিল আকারে দেখা যায়। ১‘শ, ৫‘শ ও ১ হাজার টাকার নোটের বেশ কয়েকটি বান্ডিল ছিল সেখানে। পাশে ছিলো তার ব্যবহৃত ২টি মোবাইল ও সরকারি ওয়ালেস।

0