টাকা আত্মসাতে হাতুড়ি পেটা, লাশ গুমে বস্তাবন্দি: আটক ১

0

লাইভ নারায়ণগঞ্:জ শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে শীতলক্ষ্যার নদীর বন্দর উপজেলার কুড়িপাড়া এলাকা থেকে একটি লাশ উদ্ধার করা হয়। বস্তাবন্দী উদ্ধার করা লাশটি খোকন (৩৭) নামের এক যুবকের বলে জানিয়েছেন বন্দর থানা পুলিশ।

খোকন বন্দরের কুড়িপাড়া এলাকার বাসিন্দা এবং মদনপুরের অহিদের বালুমহালে চাকরি করতো। বুধবার রাতে বাসা থেকে বেরিয়ে সে নিখোঁজ হয়। পরে বৃহস্পতিবার তার স্ত্রী বন্দর থানায় জিডি দায়ের করলে এ ঘটনায় সন্দেহভাজন আলামিন নামে এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেওয়া তথ্যে খোকনের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। আটক আলামিন কুড়িপাড়া এলাকার তাওলাদ হোসেনের ছেলে এবং একই মালিকের বালুমহালে চাকরি করে।

বন্দর থানা পুলিশের ওসি (তদন্ত) আজহারুল ইসলাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার রাত সাড়ে ৯টায় বাড়ি থেকে বেরিয়ে বাসায় না ফেরাতে বৃহস্পতিবার রাতে খোকনের স্ত্রী থানায় একটি জিডি করেন। পরে আত্মীয়-স্বজন খোঁজ করতে করতে আলামিনের রুমে রক্তমাখা চাদর পায়। পরে আলামিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে খুনের বিষয়টি স্বীকার করে। তার দেওয়া তথ্যমতে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, বালুমহালে বুধবার রাতে বাল্কহেড আনলোড হওয়ার পর ৭০ হাজার টাকা দিছে। সেই টাকা নিয়ে গোডাউন ম্যানেজার ও পূর্ব পরিচিত আলামিনের কাছে যায়। আলামিনের সাথে তার এক বন্ধুও ছিল সেখানে। এ সময় টাকা আত্মসাৎ ও পূর্ব শত্রুতার জের ধরে খোকনের সাথে তাদের মারামারি লেগে যায়। এ সময় আলামিন ও তার বন্ধু মিলে খোকনকে হাতুড়ি দিয়ে পেটায়। পরে তার মৃত্যু হলে লাশ গুম করতে বস্তাবন্দি করে নদীতে ফেলে দেয় হয়েছিলো।

0