টাকা ছিটিয়ে আওয়ামী লীগের রাজনীতি হবেনা: ভিপি বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ: ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতা পদক প্রাপ্ত ও সাবেক সংসদ সদস্য একেএম শামসুজ্জোহার ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সোনারগাঁ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খাঁন লিটনের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


শনিবার ( ২০ ফেব্রুয়ারী ) রাতে কাঁচপুর ইউনিয়ন যুবলীগের প্রধান কার্যালয়ের সম্মুখে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া শেষে উপস্থিত সকলে গণভোজে অংশ নেন।

সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল) এবং বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু)।

প্রধান অতিথির বক্তৃতায় ভিপি বাদল বলেন, অনেকে টাকা ছিটিয়ে আওয়ামী লীগের রাজনীতি করতে চান, এটা হবেনা। আওয়ামী লীগের দুঃসময়ের নেতা-কর্মী যারা তাদেরকে মূল্যায়ণ করতে হবে। যে মূল্যায়ণ ডাঃ বিরু নেতা-কর্মীদেরকে করে থাকেন। ভালো ও ত্যাগী নেতা-কর্মীদেরকে নিয়ে আওয়ামী লীগকে সংগঠিত করতে হবে। আগামী দিনের ইউপি নির্বাচন সহ সকল নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে সবাই জয়যুক্ত করুন। গণমানুষের নেতা একেএম শামসুজ্জোহা সাহেবকে শ্রদ্ধাভরে স্মরণ করছি এবং তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

বিশেষ অতিথির বক্তৃতায় অধ্যাপক বিরু বলেন, একেএম শামসুজ্জোহা সাহেব সর্বদা আওয়ামী লীগকে সংগঠিত করতে কাজ করে গেছেন এবং সর্বদা মা, মাটি ও মানুষের জন্য কাজ করে গেছেন। তার সুযোগ্য উত্তরসূরী নারায়ণগঞ্জের আওয়ামী রাজনীতির সিংহপুরুষ এবং নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান তিনিও ব্যাপকভাবে গণমানুষের জন্য কাজ করে যাচ্ছেন। শামসুজ্জোহা সাহেবের নির্দেশিত পথ অনুসরণ করে সোনারগাঁয়ে আওয়ামী লীগকে শক্তিশালী ভূমিকায় অবতীর্ণ করতে চাই।

অনুষ্ঠানে আরও উপস্তিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা এড. সামছুল ইসলাম ভূঁইয়া, সদস্য শামসুদ্দিন খাঁন আবু, সোনালী ব্যাংক ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও আসন্ন কাঁচপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহবুব খাঁন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য নূরে আলম খাঁন, কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ওবায়দুল হক মাস্টার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নূরজাহান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন, বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা জুয়েল ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম খোকন, কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাসুম আহম্মেদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুজ্জামান শহীন, সহ-সভাপতি তারেক মাহমুদ, যুগ্ম সম্পাদক রাসেল আহম্মেদ, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জাকির হোসেন, সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি রবিন, কাঁচপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা এবং কয়েকটি মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও অসংখ্য শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

0