টাস্কর্ফোস অভিযানে ১৩জন আটক

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : টাস্কফোর্স অভিযান চালিয়ে রুপগঞ্জ উপজেলার চনপাড়া বস্তি থেকে ১৩জনকে আটক করেছে। তাদের ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে।

৩ডিসেম্বর(মঙ্গলবার) বিকেলে রুপগঞ্জ উপজেলার চনপাড়া বস্তিতে মাদক বিরোধী অভিযান চালায় টাস্কফোর্স। এসময় তাদের কাছ থেকে ৫’শত ২৫০কেজি গাজাঁ , মাদক সেবনের সরঞ্জাম ও বিপুল পরিমাণ টাকাসহ ১৩জনকে আটক করে।

সাজাপ্রাপ্তরা- জহিরুল(২৫), পিন্টু(২৬), আদর(২০), আকাশ, মাসুম(২৮), মামুন(৩৩),হৃদয়(২০), মনোয়ারা (৩৫), ময়না(৪৫), রিতু(৩৫), লুফা(৩৫), রুনা(৩৫),সীমা (২০)। তারা সবাই চনপাড়া বস্তিতে থাকতো।

নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এএফএম মাসুম রব্বানীর সার্বিক তও্বাবধানে এবং বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমানের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে না.গঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাওয়াত মেহজাবীন ও জনাব মো. তরিকুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অরবিন্দসহ ঢাকা বিভাগের ১১০জন, জেলা পুলিশের ৮৬জন, র‌্যাবের ৩২জন,জেলা আনসার ও ভিডিপির ২০জন এবং কোস্টগার্ডের ১০জনসহ প্রায় ৩০০জন অভিযানে অংশগ্রহণ করে।

এ অভিযানে  ৫’শত ২৫০কেজি গাজাঁ , মাদক সেবনের সরঞ্জাম ও বিপুল পরিমাণ টাকাসহ ১৩জনকে আটক করা হয়। তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে এবং দীর্ঘদিন যাবৎ এ ব্যবসায় তারা লিপ্ত ছিল। টাস্কপর্ফাস অব্যাহত থাকবে জানান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এএফএম মাসুম রব্বানী

0