টিকা নিলেন শামীম ওসমান ‘সবাইকে নেয়ার অনুরোধ’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিশ্ব মহামারী করোনার ভাইরাস প্রতিরোধে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।


টিকাদান কর্মসূচির ১৭ তম দিনে বুধবার ( ২৪ ফেব্রুয়ারী ) দুপুরে নগরীর ৩‘শ শয্যা (খানপুর) হাসপাতাল থেকে তিনি এ করোনার টিকা গ্রহন করেছেন।

ভ্যাকসিন নেয়ার পর শামীম ওসমান তার অনুভুতি প্রকাশ করে বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। কারন আমার জানা মতে বিশ্বের ১৩০টি দেশ এখনো টিকা পায়নি। সেই যায়গায় আমাদের মতো একটি অর্ধ উন্নয়নশীলদেশ যার জনসংখা প্রায় ১৭ কোটি সেই দেশটি করোনার টিকাটি পেয়েছে। এটি শুধু মাত্র  আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে।

তিনি আরও বলেন, আমি এখনো কোথাও শুনতে পাই নাই যে এই টিকা নেয়ার কারনে কারো কোন ধরনের অসুবিধা হয়েছে। আমি সবাইকে বলতে চাই আপনি এবং আপনার পরিবারের লোকেরা টিকা নেন। এখনো বিশ্বের অনেক দেশে টাকা দিয়েও করোনার টিকা নিতে পারছে না। সেই দিক দিয়ে আমার মনে হয় আমরা অনেক এগিয়ে আমি সবাইকে আবার অনুরোধ করবো আসুন টিকা নেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার করোনার ফোকাল পার্সন ডা. জাহিদ, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভির আহমেদ টিটুসহ অনেকে।

এর আগে গত ৭ ফেব্রুয়ারী ( রোববার ) সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে(ভিক্টোরিয়া) জেলার সিভিল সার্জনের টিকা নেয়ার মধ্য দিয়ে জেলায় টিকা দান কর্মসূচির উদ্বোধন করা হয়। ইতিমধ্যে টিকা নিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এরপর নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, জেলার করোনা ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম এবং নারায়ণগঞ্জ ক্লাবের সদস্যদের নিয়ে টিকা নেন ক্লাবটির প্রেসিডেন্ট তানভির আহাম্মেদ টিটু।

0