টিটু-সজল ইস্যু: কর্মসূচি দিয়ে আবারও পিছু হটলো না.গঞ্জ চেম্বার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ব্যবসায়ীদের হয়রানী বন্ধের দাবিতে ঘোষণা দেওয়া কর্মসূচি আবারও পিছালো নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নেতারা। আগামীকাল (৮ এপ্রিল) পূর্বের ঘোষিত কর্মসূচি পালনের কথা জানিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।

রোববার (৭ এপ্রিল) দুপুর পৌনে ৩টার দিকে লাইভ নারায়ণগঞ্জের কাছে বিষয়টির সত্যতা স্বীকার করেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল। এর আগে সকাল ১১টায় জেলা প্রশাসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি স্মারক লিপি জমা দেওয়ার কথা ছিলো।

খালেদ হায়দার খান কাজল বলেন, আজ (রোববার) ব্যবসায়ী নেতা ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান ওমরা থেকে দেশে আসার কথা ছিলো। কিন্তু অনাকাঙ্খীত কারণে আসতে পারেনি। তাই আগামীকাল আমাদের নেতা সেলিম ওসমানের নেতৃত্বে (সোমবার) স্মারক লিপি জমা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গত ৩ এপ্রিল বিকালে ‘তানভীর আহমেদ টিটু ও নাজমুল আলম সজলকে উদ্দেশ্য প্রণোদিত ভাবে হেয় করার প্রতিবাদ সভা’ থেকে ৭ এপ্রিল সকাল ১১টায় জেলা প্রশাসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি স্মারক লিপি জমা দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

৯টি জাতীয় ও ৩৩টি স্থানীয় ভিত্তিক ব্যবসায়ী ও শ্রমিক সংগঠনের উদ্যোগে আয়োজিত ওই প্রতিবাদ সভা থেকে খালেদ হায়দার খান কাজল বলেছিলেন, ‘কাউকে বলা হচ্ছে চা খেয়ে যান, কাউকে আবার সহযোগীতা করার জন্য আহ্বান করা হচ্ছে; এমন পরিস্থিতিতে আজ নারায়ণগঞ্জের ব্যবসায়ীরা সংঙ্কিত। আমরা এই সঙ্কা থেকে মুক্তি চাই, প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই। তাই আগামী রোববার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি দেওয়া হবে। এতেও যদি কাজ না হয়, তাহলে প্রধানমন্ত্রীর দারস্ত হবো।’

এর আগে প্রশাসন কর্তৃক তানভীর আহমেদ টিটু মাদক ব্যবসার সহযোগীতার অভিযোগ আনার পরপরই প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে পিছু হটেন।

0