‘টিভিতে যতদিন আযান থাকবে, এরশাদ ততদিন বেঁচে থাকবে’

0

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদ এর মৃত্যুতে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

বুধবার(১৭জুলাই) বাদ মাগরিব আল জয়নাল প্লাজার ৩য় তলায় জাতীয় পার্টি কার্যালয় এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে। এসময় সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের মৃত্যু এর চারদিন উপলক্ষ্যে পবিত্র কুরআন শরীফ খতম আয়োজন করা হয়।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. জয়নাল আবেদীন সভাপতিত্বে প্রধান অতিথি সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সাংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার বলেন, বাংলাদেশের একজন মহান নেতা ছিলেন হুসাইন মুহাম্মদ এরশাদ। তার মত এমন মহান নেতা বাংলাদেশ ও পৃথিবীতে আর একটাও আসবে না। আজকে এই মহান নেতার লাখ গুনের কথা বলেও শেষ করা যাবে না। তিনি সব সময় বাংলাদেশের উন্নয়নের কথা চিন্তা করেছেন। মানুষের সুখে দুঃখে সব সময় মানুষের পাশে ঝাপিয়ে পরেছেন। তিনি শুক্রবার ছুটি সহ টিভিতে আযান, স্কুল ছুটি সহ বিভিন্ন ছুটি ও উন্নয়ন করেছেন। বাংলাদেশের উন্নয়নে মূখ্য ভূমিকা পালন করেছেন হুসাইন মুহাম্মদ এরশাদ। যতদিন বাংলাদেশে আযান থাকবে হুসাইন মুহাম্মদ এরশাদ এই দেশে বেক চে থাকবে।

হুসাইন মুহাম্মদ এরশাদের ব্যাপারে তিনি আরো বলেন, গতকাল যখন হুসাইন মুহাম্মদ এরশাদকে রংপুর দাফন করা হয় তখনি রংপুরবাসীদের ঢল পরে তাতেই বুঝা যায় তিনি কতটা মহান নেতা ছিলেন।তার জন্য আজকে এই আমি নাজমা আক্তার একজন সাংসদ সদস্য হতে পেরেছি।আর এই মহান নেতাই আমাদের মাঝে নেই।তিনি আমাদের সব সময় সন্তানের মত ভালোবাসতেন।সবাই তার জন্য দোয়া করবেন।

প্রধান আলোচক জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সুপ্রিম কোর্ট আইনজীবি ফেডারেশন সভাপতি এড.শেখ সিরাজুল ইসলাম,এডভাইজার আল-জয়নাল গ্রুপ এড.মির্জা মাহবুব বাচ্চু,বীরমুক্তিযোদ্ধা মোতালেব মেম্বার ,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদা রহমান মুন্নি,কেন্দ্রীয় কমিটির সদস্য জোসনা আক্তার,আলহাজ্ব শাহাদাত হোসেন সানু,জাতীয় পার্টির মুন্সিগঞ্জ জেলা সভাপতি মতিন, ফতুল্লা রিপোর্টার ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সাইদ আলী সাইদ,শাহ জামাল,সিদ্বিরগঞ্জ থানার জাতীয় পার্টির সহ-সভাপতি রশিদ ভূইয়া,সিদ্দ্বিরগঞ্জ থানা জাতীয় পার্টির নেতা জানে আলম প্রমুখ।

0