টিম খোরশেদকে কৃতজ্ঞতা জানিয়েছেন জেলা প্রশাসক

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনাকালীন সময়ে মানুষের পাশে থাকায় টিম খোরশেদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

রবিবার (২৭ ডিসেম্বর) দুপুর ১টায় জেলা প্রসাশক মহোদয়ের কার্যালয়ে জেলা প্রশাসককে বিদায়ী সংবর্ধনা জানানোর সময় তিনি টিম খোরশেদের টিম লিডার মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে ধন্যবাদ ও কৃতজ্ঞতার পত্র প্রদান করেন।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা পত্রে জেলা প্রশাসক বলেন, টিম খোরশেদ কর্তৃক করোনা ভাইরাস মোকাবেলায় ৯ মার্চ হতে সচেতনাতমূলক লিফলেট ও মাস্ক বিতরণের মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়। ১৮ মার্চ হতে ৩০ মার্চ পর্যন্ত ৬০০০০ বতোল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, প্রায় ৭০০০ পরিবারকে দুইবার খাদ্য সহায়তা প্রদান, সংগঠনের উদ্যোগে ও শুভাকাঙ্খীদের সহায়তায় ৭০০০ পরিবারকে ঈদ সামগ্রী প্রদান, হিন্দু ধর্মালম্বীদের দুর্গা পূজা উপলক্ষে প্রায় ২৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান, ১০০০০ মানুষকে বিনামূল্যে সবজি বিতরণ, ১৫০০০ মানুষকে টেলিমেডিসিন সেবা প্রদান, করোনায় মৃতের পরিবারের সন্তানদের লেখাপড়া বাবদ ৫ জনকে নগদ অর্থ সহায়তা প্রদান। করোনাকালীন কর্মহীন হয়ে পড়া অসচ্ছল ১৫ পরিবারকে সেলাই মেশিন ও বাই সাইকেল বিতরণ, ০৫ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণসহ অদ্য পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা যাওয়া ১৪৪ জনকে দাফন ও সতকার এবং ১৩১ জনক অক্সিজেন সিলিন্ডারে অক্সিজেন সাপোর্ট এবং ১০৩ জনকে প্লাজমা সংগ্রহ করে ডোনেশন কার্যক্রম চলমান রেখেছেন। দুর্যোগময় মুহূর্তে সরকারের পাশাপাশি “টিম খোরশেদ” হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর ক্ষেত্রে অগ্রগামী ভূমিকা পালন করেছেন। দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ক্ষেত্রে “টিম খোরশেদ” কর্তৃক এ সকল গৃহিত মহৎ কার্যক্রমে উদ্বুদ্ধ হয়ে সমাজের অন্যান্য বিত্তশালীরাও আপনার পদাঙ্ক অনুসরণ করে সামনে এগিয়ে আসবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস। এজন্য জেলা প্রশাসনের পক্ষ হতে আপনাকে ও আপনার নেতৃত্বে গঠিত টিম খোরশেদকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। দেশ ও জাতির এই ক্রান্তিলগ্নে আপনার ঐকান্তিক ও অকৃত্রিম প্রচেষ্টা আমাদেরকে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছে। ভবিষ্যতেও এই ধরণের কার্যক্রমে আপনার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রত্যাশা করি। সেই সাথে আপনার সুখী-সমৃদ্ধ পারিবারিক ও সাফল্যময় কর্মজীবন কামনা করছি।

এ সময় টিম খোরশেদের টিম লিডার কাউন্সিলর খোরশেদ সার্বিক সহযোগিতার জন্য প্রসাশনের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আল্লাহর রহমতে যতদিন সম্ভব আমরা পীড়িত মানুষের পাশে থাকবো ইনশাল্লাহ।

0
,