ট্রাকের চাপায় ডাক্তারের মৃত্যু

0

লাইভ নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে কাঠ ভর্তি ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে সালাউদ্দিন (৪০) নামে এক হোন্ডারোহীর মৃত্যু হয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) বিকেল ৫ টায় নারায়ণগঞ্জের আদমজী শিমরাইল সড়কের সিদ্ধিরগঞ্জ পুলস্থ এমএস টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী কবরস্থান এলাকার রহম আলি সিকদারের ছেলে। সে পেশায় একজন পশু চিকিৎসক।

এ ঘটনায় ঘাতক ট্রাকের চালক নাসির (৪২) ও কাঠের মালিকের কর্মচারী রুবেল (২৪) সহ ট্রাকটি আটক করেছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

আটক চালক নাসির চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার পূর্ব দোহাজারী এলাকার মৃত নজির আহমেদের ছেলে এবং রুবেল একই জেলার কর্ণফুলী থানার শাহমীপুর এলাকার আয়েব আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চিটাগাং রোড থেকে হোন্ডারোহী সালাউদ্দিন সিদ্ধিরগঞ্জ পুলের দিকে আসছিল। এসময় পিছন দিক থেকে আসা একটি কাঠ ভর্তি ট্রাক হোন্ডাটিকে ধাক্কা দিলে সে রাস্তায় ছিটকে পরে। ট্রাকটি না থামিয়ে তার উপর দিয়ে চাপা দিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসময় শিল্প পুলিশের একটি গাড়ি থেকে কয়েকজন পুলিশ সদস্য ট্রাকটিকে থামার জন্য সিগন্যাল দিলেও সজীব নামে একজন কনষ্টেবলকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করে। আশপাশের লোকজন এগিয়ে এসে ট্রাকটিকে আটক করে এবং শিল্প পুলিশের সদস্যরা চালকসহ দুইজনকে আটক করে। পরে খবর পেয়ে নিহতের স্বজনরা লাশ সনাক্ত করে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম জানায়, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ট্রাক চালক নাসির এবং কাঠ ব্যবসায়ীর কর্মচারী রুবেলকেসহ ট্রাকটি আটক করা হয়েছে।

0