ডাকাতির প্রস্ততিকালে আটক ২

0

লাইভ নারায়ণগঞ্জ: বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্ততি অভিযোগে সোনারগাঁ থানা পুলিশ দুই জনকে গ্রেপ্তার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৫ জানুয়ারি) গভীর রাতে মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক ব্রীজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য ডাকাতরা পালিয়ে যায় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

গ্রেপ্তারকৃত ডাকাতদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা হয়েছে। তারা হলো, সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর গ্রামের মিছির আলীর ছেলে মো. নোমান (২৪) ও মোগরাপাড়া ইউনিয়নের নানআলাপদী গ্রামের আমিনুল ইসলামের ছেলে আহসানউল্লাহ (২৭)।

সোনারগাঁ থানা ওসি মোরশেদ আলম জানান, উপজেলার মোগড়াপারা ইউনিয়নের কাইকারটেক ব্রীজ এলাকায় শনিবার গভীর রাতে ৮-১০ জনের একটি ডাকাত দল বিভিন্ন যাত্রীবাহী যানবাহনের গতিরোধ করে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। রাতের অন্ধকারে তারা বিভিন্ন যানবাহনে ডাকাতি করে থাকে। সম্প্রতি ওই এলাকায় বেশ কয়েকটি চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা ঘটেছে। দুষ্কৃতিকারী ডাকাতরা বিভিন্ন যানবাহনের যাত্রীদের মারধর, ছুরিকাঘাত ও গাড়ি ভাংচুর করে টাকা পয়সা লুট করে নিয়ে যায়। এ ঘটনার প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোমান ও আহসানউল্লাহকে গ্রেপ্তার করা হয়। অন্য ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত ডাকাতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে ডাকাতির কথা স্বীকার করেন। বিশেষ করে শীত মৌসুমে গভীর রাতে যানবাহনে হানা দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ও মারধর করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায় তারা।

0

Leave a Reply

Please Login to comment
  Subscribe  
Notify of