ডিজিটাল যুগে ছেলে মেয়েদের নজরদারীর মধ্যে বড় করতে হবে: এহসান

0

বন্দর করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বন্দরে মডেল একাডেমিতে ঐতিহ্যবাহী পিঠা উৎসব পালিত হয়েছে।

বিদ্যালয়ের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে আয়োজিত পিঠা উৎসবে প্রধান অতিথি ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ । বিশেষ অতিথি ছিলেন বন্দর থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক ও অ্যাডভোকেট শাহ আলী মোহাম্মদ পিন্টু খান, প্রবীন শিক্ষক মো. নজরুল ইসলাম, চেয়ারম্যানের সহধর্মীনি রুবা এহসান, বিদ্যালয়ের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মনির।

শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় মডেল একাডেমির প্রধান শিক্ষক আরিফুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্ত্যবে চেয়ারম্যান এহসান উদ্দিন বলেন, বন্দর থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সদস্য স্কুলগুলোর মধ্যে মডেল একাডেমি প্রতি বছরের মত এবারও পিঠা উৎসবের আয়োজন করেছে। পিঠা যে মায়েরা তৈরি করে এনেছেন তাদের আমি পুরস্কৃত করব। একসাথে ৩০ রকমের পিঠার সমারহ দেখে আমি মুগ্ধ। আজকে কোমলমতি শিশুদের সাথে নিয়ে পিঠা খাব। মায়েদের উদ্দেশ্যে তিনি আরো বলেন ডিজিটাল যুগে ছেলে মেয়েদের আরো বেশি নজরদারীর মধ্যে বড় করতে হবে।

বিশেষ অতিথি সাংবাদিক এড. শাহ আলী মোহাম্মদ পিন্টু খান বলেন, মায়েরা বাচ্চাদের জিপিএ ফাইভ পাওয়ানোর জন্য বেশি ব্যাস্ত কিংবা টেনশনে থাকেন। জিপিএ ফাইভ নয় বাচ্চাদের মানুষের মত মানুষ, মানবিক মানুষ, সামাজিক মানুষ, সৎ মানুষ বানাতে হবে । ভালো মানুষ যেন হয়, সেদিকে বেশি নজর দিতে হবে। মায়েরা হচ্ছেন পৃথিবীর সবচেয়ে বড় শিক্ষক। মায়েদের দোয়া ও ভালোবাসা নেওয়ার জন্য শিশুদের প্রতি বিশেষ আহবান জানান তিনি।

0

Leave a Reply

Please Login to comment
  Subscribe  
Notify of