ডিবি ও থানা পুলিশের যৌথ অভিযান : ইজিবাইক চালক হত্যায় আটক ৩

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার কাশিপুরে টিপু হাওলাদার নামে একজন চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনিয়ে নিয়ে যাওয়ার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। এসময় হত্যার শিকার টিপুর মোবাইল ফোন ও হত্যায় ব্যবহৃত দুটি ছুরি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও ফতুল্লা মডেল থানা পুলিশ যৌথ অভিযানে তাদেরকে থানার কাশিপুর ও হরিহরপাড়া এলাকা থেকে আটক করে।
আটকরা হলেন, রনি (২২), আরিফ (২২) এবং সোহেল মিয়া (২১)।
তাদেরকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আলমগীর হোসেন। তিনি জানান, অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। আটকদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত দুটি ছোরা এবং খুনের শিকার টিপু হাওলাদারের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আলমগীর হোসেন আরও বলেন, আমাদের টিম এখনও মাঠে কাজ করছে। ছিনতাই হওয়া ইজিবাইকও উদ্ধার করা সম্ভব হবে। ইজিবাইকেরও তথ্য আমরা পেয়েছি।

প্রসঙ্গত, ৪ জানুয়ারি দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে কাশিপুর ইউনিয়নের চর কাশিপুর এলাকায় অজ্ঞাত দুর্বৃত্তরা টিপু হাওলাদার নামে একজন চালককে ছুরিকাঘাত করে তার ইজিবাইক ছিনিয়ে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে নগরীর খানপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত টিপু (২৫) বরিশাল জেলার সাহেবের হাট থানার দিদারপুর গ্রামের মুনসুর আলীর ছেলে। সে ফতুল্লার ভোলাইল এলাকায় মামুনের বাড়িতে ভাড়া থেকে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

0