ডিসি অফিসের সাবেক কর্মকর্তার বাড়িতে ভাঙচুর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় জেলা প্রশাসকের অফিসের সাবেক কর্মকর্তার বাড়িতে হামলা ও ভাংচুর করেছে সন্ত্রাসীরা। ওই কর্মকর্তার নাম আব্দুল করিম। সোমবার (২৪ জুন) ফতুল্লার দেলপাড়া খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় তার পুত্র শফিকুল ইসলাম সুমনকে পিটিয়ে গুরুতর আহত করে। ফতুল্লা থানায় এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে। ফতুল্লা থানার দারোগা মাইনুল ইসলাম ঘটনাটি তদন্ত করছেন।

থানায় দায়ের করা অভিযোগে আব্দুল করিম জানান, সোমবার সকালে খালপাড় এলাকার আব্দুল লতিফ খানের পুত্র জাকির খান ও মাসুদ খান এবং জাকির খানের পুত্র ইমরান খান আব্দুর রহিমের পুত্র হৃদয়সহ অজ্ঞাত আরও ১০-১২ মিলে আব্দুল করিমের পুত্র শফিকুল ইসলাম সুমনকে বেদম মারধর করে এবং প্রাণে মেরে ফেরার চেষ্টা চালায়। এসময় সুমন জানে বাঁচতে দৌড়ে গিয়ে বাড়িতে আশ্রয় নেয় । এসময় উপোরোক্ত লোকজন সশস্ত্র হয়ে আব্দুল করিমের বাড়িতে ব্যাপক হামলা ও লুটপাট চালায়। এসময় বাড়িরে ওয়াড্রবে থাকা ৫০হাজার টাকা লুট করে নিয়ে যায়। হামলা সময় বাড়ির অন্যান্য লোকজন প্রানে বাচাতে ছুটাছুটি শুরু করে। এবং হামলা শেষে সন্ত্রাসীরা আমার ছেলেসহ পরিবারের সবাইকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এখনো এলাকায় আতংক বিরাজ করছে।

১৬২
0