ডিসি-এসপিরা শঙ্কা নিয়ে আসে, যাবার বেলায় যেতে মন চায় না: মাহবুবুর রহমান

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম বলেছেন, আমি গতকাল রাতে দু’রাকাত শুকরিয়া নামাজ আদায় করেছি। এজন্য আদায় করেছি যে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে বার বন্ধের নির্দেশনা দেয়া হয়েছে। ব্লু পিয়ারের সিইও গাজী মুক্তারকে কুলাঙ্গার সমালোচনা করে মাহবুবুর রহমান বলেন, সে একটা সিন্ডিকেট চক্র। তার ঢাকাতে দুটি এবং কুমিল্লাতেও একটি মদের বার রয়েছে। অত্র এলাকার প্রভাশালীদের ম্যানেজ করে প্যারাডাইস ক্যাবলের মতো অভিজাত প্রতিষ্ঠানে আরো একটি ক্যাসিনো, মদের বার স্থাপনের পায়তারা করছে।

১৩ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) প্রেসক্লাবে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন প্রেসক্লাবের সভাপতি।

মাহবুবুর রহমান বলেন, এখান কিভাবে সম্ভব? সামনে নূর মসজিদ, প্রেসক্লাব, ইসলাম হার্ট সেন্টার, তোলারাম কলেজ, মহিলা কলেজসহ আরো অনেক প্রতিষ্ঠান আশেপাশে। এটার অনুমতি দিলো কারা বা কে? এই প্রশ্নে আমার নিকট ডিসি, পুলিশ সুপার অজ্ঞতা প্রকাশ করেছেন। তারপর জানতে পারলাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডিজি’র নির্দেশনায় এবং অনেক রাঘববোয়ালের সম্পৃক্ততায় এখানে বারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আমরা নারায়ণগঞ্জবাসী’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দিন আহমেদের সভাপতিত্বে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ পরিবারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জে প্রশাসনদের সমালোচনা করে মাহবুবুর রহমান বলেন, ডিসি-এসপি’রা যখন আসে শঙ্কা নিয়ে আসে। কিন্তু যখন তারা যায়, তখন তাদের যেতে মন চায় না। কারণ, জনপ্রতিনিধিরা তাদের সম্মতি করে ফেলে। তারা ভাবে এখানে যা খুশি করা যায়।

0