তল্লায় খালেদা জিয়ার জন্মদিন পালন

লাইভ নারায়ণগঞ্জ: তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মদিন উপলক্ষে, সদর থানা ছাত্র দলের আহ্বায়ক কাজী নাহিসুল ইসলাম সাদ্দামের নির্দেশে, আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদল। সোমবার (১৫ আগস্ট) বিকালে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের তল্লা এলাকায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় দোয়া ও মিলাদ মাহফিলে দীর্ঘদিন থেকে অসুস্থ খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মিলাদ মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, প্রয়াত আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদল ১১নং ওয়ার্ড সভাপতি মালিক মুত্তাকী’র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের ছাত্রদল সভাপতি জোনায়েদ আলম রাজ, ১৭ নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মৃদুল, ১১নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন লাদেন। এছাড়া আরও উপস্থিত ছিলেন মেহেদী, ইমন, ইয়াসিনসহ নেতৃবৃন্দ।