তল্লায় বাবলু হত্যাকাণ্ডে রাকিবের ৩ দিনের রিমান্ড

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: তল্লায় মাহবুবুল হক ওরফে বাবলু হত্যাকান্ডের ঘটনায় এজাহার নামীয় আসামী রাকিবকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে আসামী রাকিবকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় ফতুল্লা মডেল থানা পুলিশ। পরে শুনানী শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাওসার আলমের আদালত।

রিমান্ড প্রাপ্ত রাকিব ফতুল্লার তল্লা সুপারীবাগ এলাকার মৃত. নুরুল হুদা বেনুর ছেলে।

এর আগে নিহতের ভাই বাদি হয়ে তল্লা ও হাজীগঞ্জ এলাকার আলম, রাকিব, পলাশ ও খালেক বেপারীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামী করে ৩২৩, ৩২৫, ৩০৭, ৩০২ ও ৩৪ ধারায় মামলা দায়ের করেন। (মামলা নং-১১)

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ৭ অক্টোবর রাত আড়াইটার সময় আসামীরা পূর্ব শত্রুতার জেরে মাহবুবুল হক বাবলু (৫১)কে এলোপাথাড়ী কিল ঘুষি মারলে গুরুতর আহত হয়ে সে মাটিতে লুটিয়ে পরে। সংবাদ তার ভাই লিটনসহ ভাতিজা ও ভাগিনারা বাবলুকে উদ্ধার করতে গেলে লিটনকেও মারধর করেন। পরে আহত অবস্থায় বাবলু ও লিটনকে খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তল্লা সুপারী বাগ এলাকা থেকে আসামী রাকিবকে গ্রেপ্তার করেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান আদালতকে জানান, আসামীরা সন্ত্রাসী ও অভ্যাসগত অপরাধী। বাবলু হত্যার প্রকৃত রহস্য উদঘাটন, জড়িতদের সনাক্ত ও গ্রেপ্তারের লক্ষে তদন্তে অব্যাহত রয়েছে। জিজ্ঞাসাবাদ ও বাকি আসামীদের গ্রেপ্তারের জন্য রিমান্ড প্রয়োজন।

 

হাজীগঞ্জ বাজারে ব্যবসায়ী পিটিয়ে হত্যা, আটক ১

0