তাদের রাজনীতিতে নীতি ছাড়া সবই আছে: রফিউর রাব্বি

0

লাইভ নারায়ণগঞ্জঃ প্রয়াত ন্যাপ নেতা সামসুল হকের ১৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণসভা আয়োজন করা হয়। সেখানে নেতৃবৃন্দ দাবি করেন, এই পর্যন্ত যে সব পাটি ক্ষমতায় এসেছে তাদের নিকট “রাজনীতি” ব্যবসা, লুট-পাট ও ক্ষমতার ভাগাভাগি, মস্তানবাজি, সন্ত্রাস ও ধাপ্পাবাজি এবং নিবাচন ও গনতন্ত্র নিয়ে ছিনিমিনি। তাদের রাজনীতিতে নীতি ছাড়া সবই আছে। এই অবস্থায় আজকের এই স্বরণ দিনটির গুরুত্ব আবেগ ও অনুভূতির নিরন্তর ছবি হয়ে আছে আমাদের মাঝে।

২৮ ফেব্রুয়ারী (রবিবার) বিকেল সাড়ে তিনটা নারায়ণগঞ্জ মহানগর ন্যাপের উদ্যোগে আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনাতনে এ স্মরণসভা আয়োজন করা হয় ।

সেখানে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি বলেন, প্রয়াত ন্যাপ নেতা সামসুল হক আজীবন আপোষহীন সংগ্রামী সাহসী নেতা ছিলেন। বর্তমানে আমাদের রাজনৈতিক যে আবস্থা বিরাজ করছে তা দেশের জন্য উন্নতি পথে থেকে তার সুফল রাষ্টের মালিক জনগন ভোগ করতে পারছে না।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ন্যাপ সভাপতি এডভোকেট এম এ ওহাব, কার্যকারী সভাপতি  এডভোকেট এ,বি,সিদ্দিক, সাধারণ সম্পাদক এডভোকেট আওলাদ হাসান, অজয় কিশোর মোদক, দুলাল সাহা, সাধারণ সম্পাদক শাহিন মাহামুদ,আবু হানিফ,এনামুল হক  গোবিন্দ চন্দ্র সাহা সহ-সভাপতি নারায়ণগঞ্জ মহানগর ন্যাপ,নারায়ণগঞ্জ মহানগর ন্যাপ সাধারণ সম্পাদক  সৈয়দ জাভেদ আহমেদ।

0