তানযীমুল উম্মাহ মাদরাসা পুরস্কার বিতরণী ও শিক্ষার্থী সংবর্ধনা

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে বৃহস্পতিবার পাইনাদী নতুন মহল্লায় অবস্থিত তানযীমুল উম্মাহ মাদরাসায় (চিটাগাংরোড শাখা) বার্ষিক পুরস্কার বিতরণী ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মাদরাসা প্রধান মাওলানা মনির হোসেন হেলালীর পরিচালনা ও তানযীমুল উম্মাহ ফাউন্ডেশনের সিনিয়র ডিরেক্টর মোঃ আসলাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বায়তুল হাম্দ জামে মাসজিদের ইমাম ও খতীব আলহাজ্ব মাওলানা মুফতি হুমায়ুন কবির।

অন্যান্য অতিথি ছিলেন ফাতেমা রহমান টিচার্স ট্রেনিং কলেজের প্রভাষক এ কে এম মহিউদ্দিন মাসুম, ইসলামী গণ আন্দোলনের চেয়ারম্যান মীর আবু তৈয়্যব মো. রেজাউল করিম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. আব্দুল হাই পাটোয়ারী, আলআমিন কওমী মাদরাসার পরিচালক মাওলানা আমিনুল ইসলাম, আহসানিয়া ইসহাকিয়া কওমী মাদরাসার মুহতামিম মাওলানা নজরুল ইসলাম, পাইনাদী নতুন মহল্লার বায়তুল আমান জামে মাসজিদ কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম, সেক্রেটারি আব্দুল মতিন সরকার, তা‘মীরুল মিল্লাত কামিল মাদরাসার সাবেক শিক্ষক মাওলানা আব্দুস সালাম, মেনচেস্টার ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল মো. ইকবাল হোসাইন, নারায়ণগঞ্জ জজ কোর্টের এডভোকেট মুহাম্মাদ নিজাম উদ্দিন, সরকারী চাকুরিজীবী শেখ মেহদী হাসান, তানযীমুল উম্মাহ গার্লস হিফ্য মাদরাসার (নারায়ণগঞ্জ শাখা) প্রিন্সিপাল মো. সাইয়েদুর রহমান, তানযীমুল উম্মাহ গার্লস মাদরাসা নারায়ণগঞ্জ শাখার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মোঃ মাসউদুর রহমান, তানযীমুল উম্মাহ মাদরাসার (নারায়ণগঞ্জ শাখা) ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মোঃ মাশহুদুর রহমান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডর (সদরঘাট শাখা) সিনিয়র অফিসার মো. আমির হোসাইন, মো. আলী আজম খান, হাবীবুল্লাহ টাওয়ারের ম্যানেজার মোঃ শাহজাহান, মোঃ কামরুজ্জামান, বায়তুল আমান জামে মাসজিদের মুয়াজ্জিন আবুল কালাম, মাদরাসার সকল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, শিক্ষার্থী ও স্থানীয় এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, স্থানীয় ব্যবসায়ী ও বাড়ির মালিকগণ।

অনুষ্ঠানে মাদরাসার বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে বিভিন্ন ইভেন্টে পুরস্কার বিতরণ করা হয়েছে।

এছাড়াও. ২০১৯ সালের ইবতেদায়ি শিক্ষা সমাপনি পরীক্ষায় অত্র মাদরাসা থেকে জিপি-৫ প্রাপ্ত ৭ জন শিক্ষার্থীকে অ্যাওয়ার্ড প্রদান এবং মাদরাসার গত বার্ষিক পরীক্ষায় প্লে থেকে ৮ম শ্রেণি পর্যন্ত বিভিন্ন শ্রেণিতে যারা প্রথম হয়েছে তাদেরকে মেরিট অ্যাওয়ার্ড প্রদান করা হয়। তাছাড়া যারা কোন প্রতিযোগিতায় বিজয়ী হয়নি তাদেরকেও শান্তনা পুরস্কার প্রদান করা হয়।

0