তাপসের পক্ষে সাজনুর নেতৃত্বে আবারও প্রচারণায় না.গঞ্জ মহানগর যুবলীগ

0

লাইভ নারায়ণগঞ্জ : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে দ্বিতীয় দিনের মত দুইটি ওয়ার্ডের গণসংযোগ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ।

মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু নেতৃত্বে ২৫ সদস্য একটি টিম ৪৭ ও ৫১নং ওয়ার্ডের ভোটারদের কাছে নৌকা প্রতীকের আওয়ামীলীগের মেয়র প্রার্থী ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপসের ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়।

২১ জানুয়ারি বেলা ১১টায় থেকে সন্ধ্যা ৬টায় পর্যন্ত টানা ২টি ওয়ার্ডের এই গণসংযোগে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্ল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহজালাল, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাজী কাইয়ূম, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর খালেক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান, যুবলীগ নেতা শরিফ, আলী, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মহিউদ্দিন, মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা মনিরা সুলতানা, রুনা, ফাতেমা, মাহমুদা, স্বর্ণালী, ট্রমা, সেলিনা ও নূর নাহারসহ আরোও অনেকে।

শাহাদাত হোসেন ভুইয়া সাজনু জানান, সোমবারের মত মঙ্গলবার সারাদিন ২টি ওয়ার্ডের বাসিন্দাদের কাছে নৌকা প্রতীকের প্রার্থী শেখ ফজলে নূর তাপসের ভোট প্রার্থনা করা হয়েছে। ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় ধরে রাখতে নৌকা প্রার্থীকে বিজয়ী করার আহবান করা হয়। আওয়ামীলীগের প্রার্থীর ভোটার প্রার্থনা কালে অনেকে ভোটার তার জনপ্রিয়তা লÿ্য করা গেছে।

ইতিমধ্যে আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা জনগণের প্রতি ভালবাসার প্রকাশ করেছে তাপস-কে মেয়র প্রার্থী করে। তার মত যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক তুলে দেয়ায় ভোটাররা ভোট প্রয়োগে উৎসাহিত হয়েছে। কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নিদের্শনায় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগকে ডিএসসিসি নির্বাচনের ৮টি ওয়ার্ডের দায়িত্ব দেয়া হয়। সেই সুবাদে মোট ৬টি ওয়ার্ডের গণসংযোগ সম্পন্ন করা হয়েছে। বাকি ২টি ওয়ার্ডের গণসংযোগ অব্যাহত থাকবে।

0