`তারা’ যেখানেই কর্মসূচি দিবে সেখানেই প্রতিরোধ: সাবেক এমপি কায়সার

0

সোনাররগাঁও করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:
সম্প্রতি ঘোষনা হওয়া সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির বিরোধীতা করে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ২ আগস্ট (শুক্রবার) মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ওই সভায় নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সা সভাপতিত্ব করেন।

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, গঠনতন্ত্র বিরোধী অবৈধ আহবায়ক কমিটির কাউকে কোন এলাকায় কোন সভা সমাবেশ ও সংগঠনের কার্যক্রম পালন করতে দেয়া যাবে না। তারা যেখানেই কর্মসূচি দিবে সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সভায় আরও উপস্থিত ছিলেন. সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফিক, সোনারগাঁও উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম রুমা, সাবেক যুবলীগ সভাপতি গাজী মজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, নারায়ণগঞ্জ জেলা প্রজন্ম লীগের সভাপতি আরমান মেরাজ, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব ও সোনারগাঁও উপজেলা সজীব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি নূর হোসেন প্রমুখ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

উল্লেখ্য, ১৩ জুলাই অনুষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রতিটি উপজেলা ও থানা এলাকায় দলের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি করতে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের বিষয়ে প্রস্তাবনা উঠে এবং সকলের সম্মতিক্রমে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের প্রস্তাব করা হয়। সভায় সকলের মতামতের ভিত্তিতে সংগঠনের বৃহত্তর স্বার্থে ১৫ জুলাই সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্তি করে এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়াকে আহবায়ক ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম-আহবায়ক করে ৮ সদস্যের একটি আহবায়ক কমিটির লিখিত প্রস্তাবনা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ বরাবর প্রেরণ করা হয়। নতুন এ কমিটিতে সামসুল ইসলাম ভূইয়া ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ছাড়াও রয়েছেন জেলা আওয়ামী লীগের সুগ্ম সম্পাদক অধ্যাপক ডা. আবু জাফর চৌধুরী বিরু, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবলু ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী ও সামসুদ্দিন খান আবু।

0