তারুণ্যের শক্তিতে নির্বাচিত হবো: অ্যাড. বরুণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রাত পৌহালেই নির্বাচন। শেষ মুহুর্তেই এসে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ সমর্থিত মোহসীন-মাহাবুব প্যানেলের যুগ্ম সাধারণ সম্পাদক পদপ্রার্থী অ্যাড. বরুণ দে।

২০০৫ সালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মাসুদু রউফের হাত ধরে আইনাঙ্গনে প্রবেশ করেন তিনি। এরপর থেকে দীর্ঘ ১৫ বছর ধরে আওয়ামীপন্থী আইনজীবীদের সাথেই কাজ করে যাচ্ছেন এই আইনজীবী। বিগত বার নির্বাচন গুলোতে আওয়ামী পন্থীদের পক্ষে ভোট প্রার্থনা ও দলীয় শ্লোগান দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় প্রথমবারের মতো আইনজীবীদের নজরে আসেন। যার ফলশ্রুতিতে এবার আওয়ামী লীগ সমর্থিত মোহসীন-মাহাবুব প্যানেলে যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

নির্বাচন সম্পর্কে তিনি বলেন, এবারই সর্বপ্রথম নির্বাচনে দাড়িয়েছি। আমি নির্বাচিত হলে আইনজীবীদের উন্নয়নে সর্বদা তাদের পাশে থাকবো। বিশেষ করে বার ভবনের কাজ সম্পন্ন করে আইনজীবীদের ফেরারী জীবনের অবসান ঘটাতে দ্রুত পদক্ষেপ নেবো। এছাড়াও আইনজীবীদের স্বার্থে মোহসীন-মাহাবুব এর নেতৃত্বে কাজ করে যাবো।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি দাবি করে তিনি বলেন, আমি সবসময় আইনজীবীদের স্বার্থে কাজ করেছি। ভোটারদের সমর্থন রয়েছে আমার প্রতি। জয়ের ব্যপারে আমি শতভাগ আশাবাদী। বিজয়ী হলে আমি আইনজীবীদের ভোটের পূর্ণ মর্যাদা দিবো। আদালতের তরুণ আইনজীবীরা আমার পক্ষে আছে। আমি নির্বাচিত হলে আদালতে তাদের সুযোগ সুবিধার দিকটি সর্বাধিক গুরুত্ব দিয়ে দেখবো। প্রয়োজনে সব সময় পাশে থেকে সহযোগীতা করবো। তারা আমাকে আশ্বস্ত করেছে। বার ভবনের স্বপ্ন পুরণ করতে তারা আমার পাশে আছে। তাদের শক্তিতেই আমি নির্বাচিত হবো।

0