তারেক রহমানকে এই সরকার ভয় পায়: আজাদ

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, এই সরকার রাষ্ট নায়ক তারেক রহমানকে দেশে আসতে দিতে চায় না, কারন তারা তারেক রহমানকে ভয় পায়। তারেক রহমান এই এশিয়ার মধ্যে অন্যতম নেতা। দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে, কিন্তু জনগন কোন কথা বলতে পারছে না। কারন সরকার প্রশাসন দিয়ে জনগনের মুখ বন্ধ করে রাখছে।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বুধবার (২ মার্চ) বিকালে নগরীর চাষাড়া শহিদ মিনারে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম আজাদ বলেন, এভাবে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি হতে থাকবে আর কিছু বলাও যাবে না, এভাবে আর কত দিন চলবে। আপনারা সবাই আগামী দিনে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এই দেশের গনতন্ত্রকে আবার পুনঃউদ্ধার করবেন।

তিনি আরও বলেন, আমরা নারায়ণগঞ্জ বিএনপি এবং এর অঙ্গসংগঠন সবসময় সব রকম আন্দোলন সংগ্রামে ছিলাম এবং আগামী দিনেও থাকবো।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথিহিসেবে উপস্থিথ ছিলেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিএনপির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান।

বিশেষ অতিথি ছিলেন- বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, বিএনপির ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- সোনারগাঁ থানা বিএনপির আহ্বায়ক এমএ মান্নান, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খান, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিসহ আরও অনেকে।