তিতাসের অভিযান: অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ফার্ণিচার, প্লাস্টিক ও কয়েল তৈরীর কারখানায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে মোবাইল কোর্ট পরিচালিত তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কর্তৃপক্ষ। বুধবার বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে তিতাস কর্তৃপক্ষ এই অভিযান পরিচালনা করে। এসময় ৪টি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
অভিযানে মিজমিজি পশ্চিমপাড়া (হাজেরা মার্কেট) এলাকায় মামা-ভাগীনা ফার্ণিচার, এস. এ. ট্রেডার্স ও সোনালী কয়েল তৈরীর কারখানাসহ ৪টি কারখানার গ্যাস বিচ্ছিন্ন করা হয়। এসময় তিতাসগ্যাস কর্তৃপক্ষ ঐ ফ্যক্টরীগুলো থেকে ২টি ওভেন, ইস্পিরেটর ও বার বার্ণারসহ গরম পানির পাত্র এবং ৪টি হিটার উদ্ধার করে।
জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলমের সাংবাদিকদের জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে বিভিন্ন কারখানা পরিচালনা করার অপরাধে ৪টি কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। সোনালী কয়েল কারখানাকে ১ লক্ষ টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।
এসময় অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক (মিটারিং এন্ড ভিজিল্যান্স) গোলাম মোস্তফা, উপ-ব্যবস্থাপক মোঃ আব্দুল কবির, প্রকৌশলী শাকিল মন্ডল, সহকারী প্রকৌশলী এস. এম. হাসান শাহরিয়ার, নাজমুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী ইব্রাহীম মিয়া, উন্নয়নকারী মোঃ মোস্তফা হাওলাদার, প্রকর্মী তালুকদার মোঃ আবুল হোসেন, খায়ের আহমেদ, মোঃ শরীফ, ইফতেখার আহমেদ ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ বাদশা আলম, সহকারী উপ-পরিদর্শক মোঃ আব্দুর রহিম প্রমূখ।

0