তিতাসে অভিযান: ৯‘শ ফুট পাইপ ও ২২ রাইজার জব্দ, ৭ মামলায় ৭০ হাজার জরিমানা

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জালকুড়ির মধুগড় এলাকায় অবৈধ গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন এন্ড ট্রান্সমিশন কোম্পানী।

বুধবার বেলা সাড়ে ১১ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুমানা আক্তারের নেতৃত্বে এ অভিযান চালায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

অভিযানে প্রায় ৯’শ ফুট অবৈধ গ্যাস পাইপ ও ২২টি রাইজার জব্দ করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রট রুমানা আক্তারের ভ্রাম্যমান আদালত ৭ টি মামলা দিয়ে ৭০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুমানা আক্তার বলেন, অবৈধভাবে রাইজার থেকে গ্যাস সংযোগ নেওয়ার অপরাধে ৩২টি পরিবারকে আর্থিক জরিমানাসহ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ গ্যাস সংযোগগুলোর রাইজারও উদ্ধার করা হয়েছে।

অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জেনারেল অফিসের ডিজিএম মফিজুল ইসলাম, ডেপুটি ম্যানেজার শাকিল মন্ডল, আল-মামুন, সহকারী প্রৌকশলী মানিক মিয়া, টেকনিশিয়ান আবুল খায়ের, শরীফ হোসেন ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ এনামুল হক প্রমূখ।

0