তিন উজ্জল নক্ষত্রের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি: লায়ন বাবুল

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘এক সপ্তাহের মধ্যে আওয়ামী লীগের সোনারগাঁ উপজেলার তিন উজ্জল নক্ষত্র মৃত্যুবরণ করেছে। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। উপজেলা আওয়ামী লীগের এই অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠা সম্ভব না’।

২১ জানুয়ারী ( বৃহস্পতিবার ) সোনারগাঁয়ে মৃত তিন আওয়ামী লীগ নেতার আত্মার মাগফিরাত কমানায় দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত শোক সভায় উপরিউক্ত কথা বলেন, ভূইয়া ফাউন্ডেশন সোনারগাঁয়ের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল। যাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও শোক সভা হয়েছে তারা হলেন- সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মনোয়ারা চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবু সিদ্দিক।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল(ভিপি বাদল)। এছাড়াও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু।

এসময় লায়ন মাহবুবুর রহমান বাবুল আরও বলেন, ‘সাধারণ মানুষ ও দেশের মানুষের দুর্দিনে মরহুম তিন নেতা অক্লান্ত পরিশ্রম করেছে। বিশেষ করে করোনাকালে তাদের কথা না বললেই নয়। বঙ্গবন্ধুর আদর্শ ও মূল আওয়ামী লীগের চেতনাকে ধারণা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো’।

0