তৃণমূলের নেতা-কর্মী, আ.লীগের অফিস স্টাফরাও নৌকার পাবার যোগ্যতা রাখে: ভিপি বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ: ‘জাতীয় সংসদ, সিটি কর্পোরেশন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের তৃণমূলের প্রতিটি নেতা-কর্মী এবং আওয়ামী লীগের অফিসে যারা স্টাফ রয়েছেন, তারাও নৌকার মনোনয়ন পাবার যোগ্যতা রাখেন। কারণ তারা যোগ্যতাসম্পন্ন, সুশিক্ষিত ও মেধাবী।’

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠানে এ কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল)। সোনারগাঁ উপজেলাধীন সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নয়াপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সম্মুখে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন।

ভিপি বাদল তার বক্তৃতায় বলেন আল্লাহতায়ালা মনোনয়ন দেয়ার মালিক এবং সেই মনোনয়নের ঘোষণা আসবে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে। সোনারগাঁয়ের মাটি নৌকার ঘাটি। যাকে নেত্রী মনোনয়ন দিবেন তার পক্ষেই আমরা সকলে কাজ করবো এবং নৌকার প্রার্থীকে বিজয়ী করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীর কাজ হলো আপামর জনসাধারণের জন্য কাজ করা। জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানান ষড়যন্ত্র করা হচ্ছে, আল্লাহই সম্মান রক্ষা করবেন। আমাদের প্রতিটি নেতা-কর্মীকে সোচ্চার থাকতে হবে। যারা বুকের তাজা রক্ত ঝড়িয়ে আমাদেরকে বাংলা ভাষায় কথা বলার সুযোগ করে দিয়েছেন তাদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানাচ্ছি।

অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ১নং সদস্য অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু), প্রধান বক্তা হিসেবে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক বীরমুক্তিযোদ্ধা এডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন।

সাদিপুর ইউপি চেয়ারম্যান ও সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ মোল্লার সভাপতিত্বে, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালাউদ্দিন মোল্লা মাসুম ও সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন মেম্বারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এড. প্রদীপ কুমার ভৌমিক, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য শামসুদ্দিন খাঁন আবু ও মাহমুদা আক্তার ফেন্সী, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়া, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জাকির হোসাইন, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক লিপন চৌধুরী, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নূরজাহান, কাঁচপুর শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি হাজী আব্দুল মান্নান, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ উপস্থিত ছিলেন। তাছাড়া এসময় আওয়ামী লীগ নেতা লায়ন বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইঞ্জিঃ শাহীন, বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, জুয়েল ভূঁইয়া, মাসুদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, সাদিপুর ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ম সম্পাদক কামরুল হাসান, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন জাকু, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ওবায়দুল্লাহ বাদল, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা নয়ন ভূঁইয়া, মিজানুর রহমান, আক্তার হোসেন, নূর মোহাম্মদ ও রাসেল প্রধানসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

0