তৈমুর আলমের বহিষ্কার প্রত্যাহারের দাবিতে ওলামা দলের সংবাদ সম্মেলন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকারের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী ওলামা দল। 


সোমবার (২৪ জানুয়ারি) রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন, বিএনপি’র পরিশ্রমি নেতা এড. তৈমুর আলম খন্দকার ছাড়া নারায়ণগঞ্জ জেলা বিএনপি অচল হয়ে পড়বে ডুবে মরবে শীতলক্ষ্যায়। অব্যাহতি পত্র প্রত্যাহার করা না হলে রাজপথে বিএনপি থাকবে না। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করলে সমস্যা নেই এমন বক্তব্যে এ নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নেন। একই সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের বহিষ্কারাদেশ প্রত্যাহার করার দাবি জানানো হয়। পরে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শামসুর রহমান, জেলা ওলামা দলের সিনিয়র সহ-সভাপতি ও বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা ডাক্তার ইউনুস, নারায়ণগঞ্জ জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক আমির হোসেন খান, ধর্মবিষয়ক সম্পাদক ও উপজেলা ওলামা দলের সভাপতি মাওলানা মহিবুল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুল হাই তালুকদার, তারাবো পৌরসভা ওলামাদলের সভাপতি কামাল খান, সাধারণ সম্পাদক আবদুল লতিফ খান, বিএনপি নেতা আব্দুল হালিম মিয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুদুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করায় গত ১৮ জানুয়ারি এড. তৈমুর আলম খন্দকারকে বহিষ্কার ঘোষণা করে বাংলাদেশ জাতীয়তাবাদ দল (বিএনপি)।