ত্যাগিদের বাদ দিয়ে আহবায়ক কমিটি মেনে নেওয়া হবে না: কায়সার হাসনাত

0

সোনারগাঁও করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর আকৃতিতে পুষ্প অর্পণ করেন সোনারগাঁওয়ের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ।
মঙ্গলবার (৭ আগস্ট) সকাল ১১ টায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁও) যাদু ঘরে আব্দুল্লাহ আল কায়সার হাসনাত সোনারগাঁওয়ের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন এবং মুক্তিযোদ্ধাদের নিয়ে পুষ্প অর্পণ করেন। এর আগে তিনি নেতাকর্মীদের নিয়ে একটি র‌্যালি করেন।
এ সময় আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, আগস্ট মাস একটি জাতীর কলংকৃত মাস, বাংলাদেশকে স্বাধীন করে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছিল বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশকে যারা ধংষ করিতে চায়, তারাই এ মাসের ১৫ আগস্ট ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে ছিল। কিন্তু আল্লাহর অশেষ রহমতে আমাদের প্রাণের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাহিরে থাকার কারণে প্রাণে বেঁচে গিয়ে ছিল, আজ প্রধানমন্ত্রী ক্ষমতায় আছে বলে দেশ উন্নয়ন হচ্ছে।
তিনি আরো বলেন, আমি বিশেষ কাজ থাকায় দেশের বাহিরে যাচ্ছি। তাই ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের উপস্থিত থাকতে পারবো না বলে আজকে এ অনুষ্ঠান দিয়ে বঙ্গবন্ধুকে স্মরণ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, সোনারগাঁওয়ে আওয়ামীলীগের যে আহবায়ক কমিটি হয়েছে তা সোনারগাঁওয়ের নেতা কর্মীরা মানবে না। বিএনপি ও জামাত সরকারের সময় আওয়ামীলীগের নেতা কর্মী নির্যাতিত হয়েছিল, সে সব নেতাকর্মীদের বাদ দিয়ে হুট করে এসে আহবায়ক করিবেন, এটা হবে না। এ কমিটি অবৈধ।
এ সময় উপস্থিত ছিলেন মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু , উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সোহেল রানা , ডেপুটি সাবেক কমান্ডার ওসমান গনি কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ সম্পাদক নাসরিন সুলতানা জরা, উপজেলার যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবর , জামপুর ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ন কবির ভূইয়া, কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুল মান্নান , কাউন্সিলার আলী আকবর, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল , যুবলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম খান লিটন , ঊপজেলার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মেহের নেহার ছনিয়া , স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন , খোকন মোল্লা, নাসির উদ্দিন, তানভীর আহমেদ, হাবিবুর রহমান হাবিব সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

0