ত্রাণ বিতরণে দুঃস্থদের ছবি ব্লার করে প্রচার করার আহ্বান ইউএনওর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দেশের খেটে খাওয়া দিনমজুরদের সম্মানের কথা বিবেচনা তাদের ছবি অথবা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম অথবা মিডিয়াতে প্রকাশের পূর্বে তাদের মুখাবয়ব ঘোলা করে সাংবাদিকদের ব্যাবহারের আহ্বান জানিয়েছেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার।

বুধবার (১লা এপ্রিল) দুপুরে বন্দর উপজেলা নামে একটি ফেইসবুক আইডি থেকে স্ট্যাটার্স দিয়ে সাংবাদিক ভাইদের কাছে এ অনুরোধ জানান বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার।

স্ট্যাটাসটি হবাহু তুলে ধরা হল, বন্দর উপজেলায় বিতরণকৃত কোন ত্রাণ বা সহায়তা (প্রদানকালীন) ত্রাণ বা সহায়তা গ্রহণকারীর ছবি/ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম/প্রিন্ট মিডিয়া বা কোন চ্যানেলে প্রচারের পূর্বে তার মুখাবয়ব সম্পূর্ণরূপে ব্লার করে দিন অথবা যেকোন ইমো বা ছবি দিয়ে ঢেকে দিন। মূল ছবি আপনার সংগ্রহে রাখুন। কিন্তু পাব্লিশ করার পূর্বে যে মানুষটি সহায়তা গ্রহন করছে তাকে যথাযথ সম্মান প্রদর্শন করুন।

স্ট্যাটার্সে উল্লেখ করেন, মোবাইল কোর্ট চলাকালীন দন্ডপ্রাপ্ত কারো ছবির ক্ষেত্রেও একই বিষয় প্রযোজ্য। আপনাদের কখনো ডাকতে হয়নি, বলা হয়নি কোন পজেটিভ রিপোর্ট করতে। আপনারা নিজেরাই আমাদের পাশে থেকে সবসময় সত্য প্রকাশে সচেষ্ট ছিলেন, থাকবেন।
গব সময় সর্বাত্মকভাবে উপজেলা প্রশাসনের পাশে থাকবার জন্য আপনাদের প্রতি অসীম কৃতজ্ঞতা। আশা করি ভবিষ্যতের সকল সময়ে আপনাদের পাশে পাবো।

0