ত্রাণ স্যানিটাইজার নিয়ে মানুষের দ্বারে না.গঞ্জ সিপিবি

0

লাইভ নারায়ণগঞ্জ: দিনমজুর মানুষের সহায়তায় ত্রাণ ও স্যানিটাইজার নিয়ে মানুষের দ্বারে বাংলাদেশের কমিউনিস্টপার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটি। দেশে করোনা রোগী চিহ্নিত হওয়ার পর থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন উপজেলাতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করছে দলটির অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার (৩ এপ্রিল) সারা দিন ব্যাপী নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার বিভিন্ন অঞ্চলে শ্রমজীবী ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। প্রতিটি পেকেটে খাদ্যদ্রব্যের মধ্যে ছিল চাল, ডাল, আলু, লবণ, টমেটো, সয়াবিন তেল, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্কসহ বিভিন্ন ত্রাণসামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলার সভাপতি কমরেড হাফিজুল ইসলাম ও রোটারিয়ান তাপস কর্মকার প্রমুখ।

চীনে ছড়িয়ে পড়ার পর গত মাসের ৮ মার্চ দেশে করোনা আক্রান্ত রোগী চিহ্নিত হয়। করোনার প্রকোপ ঠেকাতে শিক্ষা প্রতিষ্ঠান ছুটির পর সরকারি অফিস সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। আগামী ৯ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি। অফিস আদালত ও জেলার সব কার্যক্রম বন্ধ থাকায় বিপত্তিতে পড়েছে নিম্ন আয়ের মানুষ।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলার সভাপতি কমরেড হাফিজুল ইসলাম জানান, করোনার ছড়িয়ে পড়ার পর থেকে মানুষকে সচেতন করার পাশাপাশি খাদ্য সহায়তাও দেওয়া হচ্ছে দলের পক্ষ থেকে। একযোগে নারায়ণগঞ্জ জেলা ও এর বাইরেও প্রতিটি ইউনিটে এই কাজ চলছে। জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হচ্ছে। নিম্ন আয়ের মানুষের কথা বিবেচনা করে সাধ্যমত খাদ্য সহায়তাও দেওয়া হচ্ছে। পরিস্থিতি বিবেচনা করে এই কার্যক্রম চালিয়ে নেওয়া হবে।

0