থানায় জিডি এন্ট্রি’র ১২ ঘন্টার মাথায় হামলা!

0

বন্দর করেসপন্ডেন্ট:
নারায়ণগঞ্জের বন্দরে বাড়ি থেকে ডেকে নিয়ে মনির হোসেন(৪০)নামে ইন্স্যুরেন্স কোম্পানীর ম্যানেজার ও তার মা তেহারুন বেগম(৬২)কে হত্যার চেষ্টায় নৃশংসভাবে কুপিয়েছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীরা ঘরের আসবাবপত্র ভাংচুরসহ ঘরের আলমিরাতে রক্ষিত নগদ ৫৫ হাজার টাকা ও ২ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়।

শনিবার ভোরে ২৬নং ওয়ার্ডের রামনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে মনিরকে গুরুতর অবস্থায় প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে পরে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। আহত মনিরের স্ত্রী সালমা বেগম জানান, বন্দরের ২৬নং ওয়ার্ডের মৃত আমির চানের ছেলে ইলিয়াস মেম্বার ও তার সন্ত্রাসী ছেলেরা দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল। এসব অপকর্ম বন্ধ করার জন্য একই এলাকার আলী আকবর মিয়ার ছেলে ডেলটা লাইফ ইন্স্যুরেন্স নবীগঞ্জ ইউনিটের ম্যানেজার মনির প্রতিনিয়তই বাধা দিয়ে আসছে।
ইতোমধ্যে মনির বিভিন্ন সময়ে আইন শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে দমনের চেষ্টা করে। শুক্রবার বিকেলে সন্ত্রাসীরা মনিরকে হত্যার হুমকি দেয়। নিরাপত্তার স্বার্থে মনির শুক্রবার সন্ধায় বন্দর থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরীর ১২ ঘন্টায়ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত না হওয়ায় ইলিয়াস মেম্বার এবং তার দুই স্ত্রী’র সন্তান তানসেন, রুবেল,সাদ্দাম,শামীম,আক্তার এবং তাদের সহযোগী ওই এলাকার ডাকাত সুমন ও কালুসহ ১৫/২০জনের একটি সংঘবদ্ধ দল ধারালো অস্ত-সস্ত্রে সজ্জিত হয়ে শনিবার ভোর ৬টায় মনিরের বাড়িতে হানা দেয়। মনির ঘুমিয়ে থাকায় সন্ত্রাসীরা তাকে ডেকে এনে হত্যার উদ্দেশ্যে নৃশংসভাবে কোপায়। তাকে উদ্ধারে তার মা তেহারুন বেগম এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। হামলাকারীরা মনিরের ঘরের আসবাবপত্র ভাংচুর করে আলমিরাতে রক্ষিত নগদ ৫৫ হাজার টাকা ও ২ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়। পরে আহতদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে মনিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ে পরে ঢাকা মেডিকেলে ভর্তি করেন।

0