দরিদ্রদের মধ্যে হিউম্যান ব্লাড ডোনার্স ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:
হিউম্যান ব্লাড ডোনার্স ক্লাব নারায়ণগঞ্জ টিম পরিবারের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃস্পতিবার (৩০ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের সিদ্ধিরগঞ্জপুলস্থ নাসুহা টাওয়ার এলাকায় প্রায় ২ শতাধিক অসহায় দুঃস্থ ও সুবিধা বঞ্চিদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম. এ. শাহীন। বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ শামসুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান ব্লাড ডোনার্স ক্লাব নারায়ণগঞ্জ টিম পরিবারের প্রধান উপদেষ্টা সমাজ সেবক মোঃ রজ্জব আলী, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ ফজলুল হক, মোঃ মুকুল হোসেন, সিদ্ধিরগঞ্জ থান যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেন ও মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন হিউম্যান ব্লাড ডোনার্স ক্লাব নারায়ণগঞ্জ টিম পরিবারের সদস্য মোঃ রাকিব হাসান ফাহাদ, মোঃ হাবিব উল্লাহ, মোঃ এম. এস. সৈকত, মোঃ জসিম উদ্দিন, মোঃ রাজিব, মোঃ শাহ্রিয়ার আলিফ, মোঃ সজীব, মোঃ সিনবাদ, মোঃ সোলেমান, মোঃ সোহেল রানা, মোঃ মনির হোসেন ও মোঃ বিজয়সহ অন্যান্য সদস্যবৃন্দ।

0