দশ গ্রামবাসীর স্বপ্নপূরণ করলেন এমপি খোকা

0

সোনারগাঁ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা উপজেলার সনমান্দী ইউনিয়নের দশ গ্রামের অধিবাসীদের দীর্ঘদিনের একটি স্বপ্ন পূরণ করেছেন।

১ জুন (সোমবার) পাঁচানী খালের উপর ৩০ মিটার দৈর্ঘ্যের একটি সেতু নির্মাণের ঢালাই কাজ শুরু করা হয়।

সেতুটির ঢালাই কাজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জাব্বার ও সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

এলাকাবাসী জানায়, সনমান্দী ইউনিয়নের পাঁচানী, বাবুরকান্দী, জাঙ্গাল, চেঙ্গাকান্দী, দৌলতপুর ও আমদী সহ প্রায় ১০ গ্রামের মানুষ যাতায়াতের সুবিধার্থে দীর্ঘদিন যাবত পাঁচানী খালের উপর একটি সেতুর স্বপ্ন দেখে আসছিলো। তাদের সেই স্বপ্ন পূরণ করেন গরীবের বন্ধু লিয়াকত হোসেন খোকা এমপি। এমপি খোকার প্রচেষ্টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে ২৪ লাখ টাকা ব্যয়ে সেতুটির নির্মাণকাজ শুরু হয়েছে। এতে গ্রামবাসীদের ঘরে ঘরে আনন্দের জোঁয়ার বইছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, সনমান্দীতে পেঁচাইন খালের উপর একটি সেতুর বড় প্রয়োজন ছিলো। এলাকাবাসীর দীর্ঘদিনের সেই দাবিটি পূরণের লক্ষে আমি উদ্যোগ নিয়েছি। বর্তমানে সেতুর নির্মাণকাজ চলছে। আল্লাহ আমাকে তাঁর বান্দাদের এই খেদমতের সুযোগ করে দেয়ায় আমি তাঁর দরবারে শুকরিয়া আদায় করি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।

এলএন/এইচএস/০৬০১-১৭

0