দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন না.গঞ্জ আইডিয়াল স্কুল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে স্কুল ভিত্তিক দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল এবং ২য় স্থান অর্জন করেছে হরিহর পাড়া উচ্চবিদ্যালয়। সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেল জেলা পুলিশ লাইন্সে আয়োজিত এক পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে ট্রফি ও সার্টিফিকেট তুলে দেয়া হয়।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবি মিডিয়া সেল এর চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেছেন, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যারা দায়িত্বে আছি, শুধু আমার একার কৃতিত্বে নারায়ণগঞ্জ সকল খেলায় অংশগ্রহন করে, এটা আসলে সত্যি না। সবাই আমাকে ভালোবাসে তাই আমার কথা বলে, হ্যা উদ্যোগ কাউকে না কাউকে নিতে হয় আর আমি উদ্যোগটা নেই। যে খেলাই হোক না কেনো।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেছেন, যেকোন একটি দেশকে চেনার সবচেয়ে সহজ উপায় হচ্ছে খেলাধুলা। বাংলাদেশে একজন সাকিব আল হাসান আছে, তাই বাংলাদেশকে বিশ্বের দরবারে চেনে। আমার দেশে একটি পদ্মা সেতু হয়েছে তাই বাংলাদেশকে সবাই চিনে। একটি দেশকে পরিচিতি করতে হলে তার খেলা-ধুলা তার সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ দাবা ফেডারেশনের গ্রান্ড মাস্টার আব্দুল আল রাকিব। আরও উপস্থিত ছিলেন- নির্বাহী পরিচালক আঞ্জুমান আরা, অতি পুলিশ সুপার ও আহবায়ক সফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) মো.জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) শাওন শায়লা, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. সোহান সরকারসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।