দারিদ্রতা দূর করার একমাত্র পথ শিক্ষা: আক্তারুজ্জামান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন আলীরটেক ইউনিয়নের মুক্তার কান্দি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষারথীদের সংবর্ধনা ও বার্ষিক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে স্কুল কমিটির সভাপতি আক্তারুজ্জামানের সভাপতিত্বে এ দোয়া অনুষ্ঠিত হয়।

আক্তারুজ্জামান বলেন, আজকের শিক্ষারথীরাই সুশিক্ষায় সুশিক্ষিত হয়ে জাতি গঠনে ভূমিকা পালন করবে। সমাজের দারিদ্রতা দূর করার জন্য শিক্ষাই এক মাত্র পথ। তোমরাই আগামি দিনে দেশ পরিচালনায় নেতৃত্ব দিবে। ছাত্র ছাত্রীদের ভালো ফলাফলের পাশাপাশি আদর্শ মানুষ হতে হবে।

তিনি আরও বলেন, পরীক্ষার খাতায় মাথা ঠান্ডা রেখে প্রশ্ন উত্তর লিখতে হবে। পরীক্ষার আগের দিন রাতে প্রবেশ পত্র থেকে শুরু করে সকল কাগজপত্র গুছিয়ে রাখতে হবে। একই সাথে বেশি রাত জাগা যাবে না। যে প্রশ্নের উত্তর ভালো করে পারো তার উত্তর আগে লিখতে হবে। খাতা জমা দেয়ার আগে রিভিশন দিয়ে জমা দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এবাদুল হক, আলীরটেক ইউনিয়নের সাবেক মেম্বার শাহিন রাজু, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শহিদুল্লাহ, স্কুল কমিটির সদস্য সালাউদ্দিন, সাইদুর রহমান, মনির হোসেন, জসিম উদ্দিন, আলোকিত আলীরটেক সংগঠনের সাধারন সম্পাদক আল আমিন সরকার, সাংগঠনিক সম্পাদক বিপ্লব, রুহুল আমিন, নাজমুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

0