দিল্লি সহিংসতা: না.গঞ্জে মোদির কুশপুত্তলিকায় আগুন, জুতা পেটা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দিল্লির চলমান সহিংসতার ঘটনায় নারায়ণগঞ্জের নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে বিক্ষোভ করেছে নারায়ণগঞ্জ উলামা পরিষদ। এর আগে মোদির প্রতিকৃতী তৈরি করে সেখানে জুতা পেটাসহ জুতার মালা পরিয়ে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বাদ জুম‘আ নগরীর বঙ্গবন্ধু সড়কে এ বিক্ষোভ হয়। এ বিক্ষোভে কয়েক হাজার মানুষ অংশ নিয়েছে।

বাংলাদেশ সরকার এরই মধ্যে জানিয়েছে শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানানো হয়েছে এবং তিনি আসতে সম্মত হয়েছেন।

সমাবেশে বক্তারা বলেন, ভারতে সংখ্যালঘু মুসলিমরা নরেন্দ্র মোদী সরকারের নির্দেশ নির্যাতনের শিকার হচ্ছে। নরেন্দ্র মোদী বাংলাদেশে আসলে প্রয়োজনে তারা আবারো রাস্তায় নেমে বিক্ষোভ করবেন।

ডিআইটি এলাকায় উলামা পরিষদের বিক্ষোভ সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেছেন হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা আমির মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, ‘আপনি যদি আপনার পিতার জন্মশত বাষির্কীতে মোদিকে নিয়ে করতে চান তাহলে অনতিবিলম্বে ভারতে মুসলিম নিধন বন্ধ করতে হবে। নয়তো বা ছোট্ট করে আওয়াজ দিয়ে যাচ্ছি, সারা দেশে আগুন জ্বলতে থাকবে। আপনি আপনার পিতা জাতির পিতার অনুষ্ঠান সুন্দরভাবে করতে পারবেন না।’

সমাবেশে নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের আমির মাওলানা আব্দুল আউয়াল ছাড়াও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসেন কাসেমী, যুগ্ম সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান, ওলামা পরিষদ নেতা মাওলানা ইসমাইল আব্বাসী, মুফতি দেলোয়ার হোসাইন, মাওলানা আমানুর হোসাইন প্রমুখ।

0