দিল্লি সহিংসতা: মোদীকে ঢাকায় না আনার দাবি খেলাফতমজলিসের

0

লাইভ নারায়ণগঞ্জ: ভারতের দিল্লিতে মুসলমানদের উপর নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবিতে নারায়ণগঞ্জ জেলা খেলাফতমজলিসের উদ্যোগে নগরীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের চাষাড়া নূর মসজিদে সামনে এ সমাবেশ হয়।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ভারতের মোদিকে বাংলাদেশে আাসার আমন্ত্রণ জানানো হয়েছে। তাই আমরা বলতে চাই মোদিকে এ দেশে আসা বন্ধ করতে হবে। মোদিকে এদেশে আনলে রাজপথে রক্তের বন্যা বয়ে যাবে। হিন্দু বৈদ্ধ খৃষ্টান থেকে শুরু করে এই দেশে যত সংখ্যা লুগু আছে তারা আমাদের কাছে আমানত। আমাদের নবীর শিক্ষা সংখ্যা লুগুদের উপর যেন কোন দিন আক্রমন না হয়। এই সংখ্যা লুগু লোকেরা তাদের মন্দিরে তারা নিজেরা হামলা করে আমাদের নামে মামলা করার চেষ্টা করবে । আর এজন্য মুসলমান ভাইদের সচতন থাকতে হবে । তারা যেন তাদের গায়ে আগুন ঢেলে আমাদের ফাসাতে না পারে।

পরে তারা শহরের নুর মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করেন। এসময় তারা মিছিলে স্লোগান দিয়ে বলেন, ভারতের দালালেরা হুসিয়ার সাবধান, খুনি মোদির বাংলাদেশের সফর বন্ধ করতে হবে, ভারতের মুসলিমদের উপর নির্যাতন বন্ধ করতে হবে। পরে মিছিলটি শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা খেলাফত মজলিসের সভাপতি ডা. এস এম মোসাদ্দেক, সহ সভাপতি ইলিয়াছ আহমেদ,সহ সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আলম,জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির,জেলা ছাত্র মজলিসের সভাপতি সাব্বির আহমেদ, মাইদুল ইসলাম, রিফাত হাসান প্রমুখ।

0