দুধে চুনা দিবেন, তা হবে না : শামীম ওসমান

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে চলমান ডিএনডি প্রজেক্ট নিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম. শামীম ওসমান বলেছেন- এ প্রজেক্টে ৬’শ কোটি টাকার মত এসেছে। মন্ত্রী বলেছেন, আরো তের’শ কোটি টাকা লাগবে। আমি তাকে বলেছি আপনি রেডি করেন, নেওয়ার দায়িত্ব আমার। তিনি বলেন, যদি ঐ প্রজেক্টটা আমরা নিয়ে আসতে পারি, তাহলে ফতুল্লার পাগলা থেকে সিদ্ধিরগঞ্জ পর্যন্ত এলাকাটা হাতিরঝিলের চেয়ে সুন্দর হবে। এখানে ওয়াকওয়ে থাকবে, বাগান থাকবে এবং এই লেকগুলোতে নৌকা ভাসবে।

বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জে সুমিল পাড়া (আইলপাড়া) জামে মসজিদ কমিটি ও যুব সমাজের উদ্যোগে আয়োজিত এক ওয়াজ ও দোয়ার মাহফিলে শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি বলেন, নারায়ণগঞ্জ লিংকরোড আমরা ৬ লেন করছি। রাস্তাটির দুই পাশ অনেক সুন্দর করে আধুনিক করা হচ্ছে। চাষাড়া থেকে আদমজী রাস্তারও টেন্ডার হয়ে যাবে ইনশা-আল্লাহ। এটা হয়ে গেলে আমরা দুটো রাস্তা পাবো। তখন দেখা যাবে এ রাস্তায় আর ট্রাফিক জ্যাম নেই। এই কাজগুলো আমরা করছি, শিক্ষা প্রতিষ্ঠানগুলো করছি, একটা বিশ্ববিদ্যালয় করা দরকার, একটা হার্ট ফাউন্ডেশন দরকার। সাংবাদিকরাও অনেক সহযোগিতা করেছেন। তারা পত্র-পত্রিকায় তুলে ধরলে আমরা পার্লামেন্টে নিয়ে দেখাতে পারি।

শামীম ওসমান বলেন, রাজনীতিকে মানুষ দুইভাবে নেয়। কেউ এটাকে ব্যবসা হিসেবে নেয়, কেউ এটাকে মানুষের খেদমত হিসেবে নেয়। কে কোনটা? কার দিলে কী আছে? সেটা একমাত্র আল্লাহ বলতে পারেন। ভালো কাজ করার জন্য ভালো মানুষ দরকার। কে বিএনপি করে, কে আওয়ামীলীগ করে- সেটা বড় কথা নয়। এটা আমাদের জেলা, আমাদের শহর, আমাদের নারায়ণগঞ্জ। আমরা সবাই মিলে আমাদের পরবর্তী প্রজন্মের জন্য একটা সুন্দর দেশ রাখতে চাই। যে দেশের জন্য মানুষ জীবন দিয়েছে।

নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন- আওয়ামীলীগ যারা করেন, ক্ষমতার ভাব দেখাবেননা। নমনীয় হবেন, আল্লাহ্পাক খুশি হবেন। দলের নাম ভাঙিয়ে যেন কেউ বিশৃঙ্খলা না করে। দলের বদনাম করলে কাউকে ছাড় দেওয়া হবেনা। এতো কষ্ট করবো আমরা, আর দুধের মধ্যে চুনা দিয়ে দেবেন, তা হবেনা।

এনসিসি প্যানেল মেয়র মতিউর রহামানের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক, বিশিষ্ট ব্যবসায়ী সফর আলী ভূঁইয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কালিপদ মল্লিক, সাংস্কৃতি সম্পাদক হোসেন আলম মেম্বার, এনসিসি কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ইফতেখার আলম খোকন, যুবলীগ নেতা হাজী মানিক মাষ্টার, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আ. রশিদ, সাব্বির আহমেদ প্রধান প্রমূখ।

0